ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তান টেস্ট স্কোয়াডে জায়গা হয়নি সরফরাজ-ইয়াসিরের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
পাকিস্তান টেস্ট স্কোয়াডে জায়গা হয়নি সরফরাজ-ইয়াসিরের সংগৃহীত ছবি

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য শক্তিশালী টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান।  

বৃহস্পতিবার পিসিবির ঘোষিত ১৬ সদস্যের মূল স্কোয়াডে জায়গা হয়নি সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ, তরুণ পেসার নাসিম শাহ এবং অভিজ্ঞ লেগ স্পিনার ইয়াসির শাহের।

যদিও তিনজনকেই রিজার্ভ ক্রিকেটার হিসেবে বেছে নেওয়া হয়েছে।

দীর্ঘ ২৪ বছর পর পাকিস্তান সফরে আসছে অস্ট্রেলিয়া। দীর্ঘদিন পর ঘরের মাঠে শক্তিশালী প্রতিপক্ষের মোকাবিলা করতে হবে বাবর আজমদের। অ্যাশেজজয়ী অস্ট্রেলিয়ার সামনে নিশ্চিতভাবেই কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হবে পাকিস্তানকে।  

পাকিস্তান সফরে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। ৪-৮ মার্চ প্রথম টেস্ট খেলা হবে রাওয়ালপিন্ডিতে। পরের দু'টি টেস্ট আয়োজিত হবে যথাক্রমে করাচি ও লাহোরে। দ্বিতীয় টেস্ট শুরু হবে ১২ মার্চ। তৃতীয় টেস্ট শুরু হবে ২১ মার্চ।

পাকিস্তানের টেস্ট স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আব্দুল্লাহ শফিক, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস রউফ, হাসান আলী, ইমাম-উল-হক, মোহাম্মদ নওয়াজ, নোমান আলী, সাজিদ খান, সউদ শাকিল, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ ও জাহিদ মাহমুদ।

রিজার্ভ: কামরান গুলাম, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, ইয়াসির শাহ।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।