ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাঘের বৃষ্টিতে ভেসে গেল বিপিএলের দুই ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
মাঘের বৃষ্টিতে ভেসে গেল বিপিএলের দুই ম্যাচ ছবি: শোয়েব মিথুন

মাঘের দুপুরে চারপাশ অন্ধকার, আকাশ ঢেকে গেল কালো মেঘে। কিছুক্ষণ পরেই নেমে এলো ঝুম বৃষ্টি।

মাঠকর্মীরা ছুটে গেলেন উইকেট ঢাকতে। সেই কাভার কয়েকবার সরালেও বেরসিক বৃষ্টির হানায় ম্যাচই শুরু হতে পারল না। দুপুরের ম্যাচ পণ্ড হওয়ার পর শেষ পর্যন্ত দ্বিতীয় ম্যাচের ভাগ্যেও একই পরিণতি হলো।  

বিপিএলে শুক্রবার প্রথমবার ফরচুন বরিশাল ও সিলেট সানরাইজার্সের ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার পর রাত প্রায় ৯টার দিকে পণ্ড হয় দ্বিতীয় ম্যাচও। প্রথম ম্যাচের মতোই কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও মিনিস্টার ঢাকার মধ্যকার ম্যাচেও টস হয়নি। ফলে দুই ম্যাচেই পয়েন্ট ভাগাভাগি করেছে দলগুলো।  

এদিকে দিনের প্রথম ম্যাচ পণ্ড হওয়ার পর পয়েন্ট ভাগাভাগি হওয়ায় পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছিল ফরচুন বরিশাল। ৭ ম্যাচে ৪ জয়, ২ হার ও এক ড্রয়ে তাদের পয়েন্ট ৯। কিন্তু দিনের দ্বিতীয় ম্যাচেও পয়েন্ট ভাগাভাগি হওয়ার পর সমান ৯ পয়েন্ট নিয়েও নেট রানরেটের হিসাবে এগিয়ে থাকায় শীর্ষে উঠে এসেছে কুমিল্লা। তাছাড়া দলটি বরিশালের চেয়ে এক ম্যাচ কম খেলেছে।

অন্যদিকে ৭ ম্যাচে ৩টি করে জয় ও হার এবং আজকের পয়েন্ট ভাগাভাগি শেষে ৭ পয়েন্ট নিয়ে তালিকার তিনে আছে ঢাকা। এক ম্যাচ কম খেলা খুলনা টাইগার্স ৬ পয়েন্ট নিয়ে আছে চারে। ৮ ম্যাচ খেলে ফেলা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স মাত্র ৩ জয় ও ৫ হারে ৬ পয়েন্ট নিয়ে আছে পাঁচে এবং ৬ ম্যাচে মাত্র ১ জয় ও পয়েন্ট ভাগাভাগির পর ৩ পয়েন্ট নিয়ে সবার নিচে আছে সিলেট।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।