ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

করোনায় জর্জরিত ভারতীয় দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
করোনায় জর্জরিত ভারতীয় দল

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শুরুর আগেই করোনা হানায় বিপর্যস্ত ভারতীয় দল। শিখর ধাওয়ানসহ দলটির চার ক্রিকেটার ও তিন সাপোর্ট স্টাফের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

 

ভারতীয় সংবাদমাধ্যমগুলর খবরে বলা হয়েছে, ভারতীয় দলের দুই ওপেনার শিখর ধাওয়ান ও রুতুরাজ গায়কোয়াড় এবং মিডল অর্ডার ব্যাটার শ্রেয়াস আইয়ার করোনা পজিটিভ এসেছে। পেসার নভদীপ সাইনিও করোনা আক্রান্ত। এছাড়া দলের ফিল্ডিং কোচ টি দিলীপ, নিরাপত্তার দায়িত্বে থাকা বি লোকেশ ও ম্যাসাজ থেরাপিস্ট রাজীব কুমারের রিপোর্টও পজি়টিভ এসেছে। সবাইকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এদিকে দলে করোনা হানার কারণে তড়িঘড়ি করে মায়াঙ্ক আগারওয়ালকে স্কোয়াডে যোগ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তাকে আমদাবাদে দলের সঙ্গে যোগ দিতে বলা হয়েছে। কারণ করোনা পরীক্ষার ফল নেগেটিভ না আসা পর্যন্ত ক্রিকেটাররা দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। তাই দরকার পড়লে মায়ঙ্ককে প্রথম একাদশে নেওয়া হবে।

৬ ফেব্রুয়ারি থেকে আমদাবাদে তিন ম্যাচের এক দিনের সিরিজ শুরু হওয়ার কথা। পরে ১৬ ফেব্রুয়ারি থেকে কলকাতায় শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।  

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।