ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে সবগুলো ম্যাচই জিততে চায় আফগানিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
বাংলাদেশের বিপক্ষে সবগুলো ম্যাচই জিততে চায় আফগানিস্তান

দুই ম্যাচের টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বিপিএলের পরপরই বাংলাদেশে আসবে আফগানিস্তান। সিরিজকে সামনে রেখে উচ্ছ্বসিত দলটি।

বাংলাদেশের কন্ডিশন চেনা থাকায় সবগুলো ম্যাচেই জিতে নিতে চান আফগান স্পিনার মুজিব উর রহমান।  

ফরচুন বরিশালের হয়ে ম্যাচ শেষ করার পর সংবাদমাধ্যমকে মুজিব বলেন, ‘আগেও আমরা বাংলাদেশে এসেছি, অনেক সিরিজ খেলেছি। এবার আসতে পেরে খুশি। বিপিএল শেষে বাংলাদেশের বিপক্ষে সিরিজ আছে আমাদের। এখানকার স্পিনিং কন্ডিশনে আমরা খুশি। এশিয়ার অন্যান্য উইকেট তো বটেই, ঢাকা-চট্টগ্রাম-সিলেটের উইকেট আমাদের জন্য ভালো। ’

চলমান বিপিএল শেষ হওয়ার আগেই বাংলাদেশে চলে আসবে মুজিবের অন্য আফগান সতীর্থরা। খেলবেন দুই ম্যাচের টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এর মধ্যে ওয়ানডে সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ। ১২ ম্যাচে ৮ জয় নিয়ে পয়েন্ট তালিকায় এখন দুইয়ে আছে বাংলাদেশ। ৬ ম্যাচের সবকটি জিতে আফগানিস্তানও এগিয়ে চলেছে দারুণ গতিতে। মুজিবের মতে, সুপার লিগের পয়েন্ট এই সিরিজকেও দেবে ভিন্ন মাত্রা।

তিনি বলেন, ‘বাংলাদেশ ও আফগানিস্তানের মতো দলগুলির ওয়ানডেতে পয়েন্ট দরকার। সব দলই জিততে চায় ও পয়েন্ট পেতে চায়। তিনটি ওয়ানডে এখানে…। ’

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।