ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পিএসএল মাতাতে প্রস্তুত 'করোনামুক্ত' আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
পিএসএল মাতাতে প্রস্তুত 'করোনামুক্ত' আফ্রিদি

পাকিস্তান ক্রিকেট লিগের (পিএসএল) সপ্তম আসর মাঠে গড়িয়েছে। কিন্তু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখনো মাঠের বাইরে শহীদ আফ্রিদি।

অবশেষে সুসংবাদ পেল তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। করোনামুক্ত হয়ে পিসিএল মাতাতে প্রস্তুত এই পাকিস্তানি অলরাউন্ডার।

গত বৃহস্পতিবার পিএসএলের মূল লড়াই শুরুর আগেরদিন করোনা পজিটিভ হয়ে দল থেকে ছিটকে যান আফ্রিদি। এরপর সাতদিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে কাটিয়েছেন তিনি। অবশেষে গত মঙ্গলবার হওয়া করোনা পরীক্ষায় ফলাফল নেগেটিভ এসেছে তার। ফলে দলের সঙ্গে যোগ দেওয়ার সব বাধা কাটলো। সবকিছু ঠিকঠাক থাকলে আগামীকাল বৃহস্পতিবার দলের পরবর্তী ম্যাচেই তাকে মাঠে দেখা যেতে পারে।  

আফ্রিদিকে ছাড়াই এরইমধ্যে আসরে ৪ ম্যাচ খেলে ফেলেছে কোয়েটা। তবে এর মধ্যে ২ ম্যাচেই হার দেখতে হয়েছে তাদের। আর তাতে পয়েন্ট তালিকায় তাদের অবস্থান এখন তিনে। আগামীকাল নিজেদের চতুর্থ ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবে কোয়েটা। এই ম্যাচ দিয়েই আফ্রিদির ফেরার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে দেখা যেতে পারে আগের তিন ম্যাচ মিস করা দুই ইংলিশ ব্যাটার জেসন রয় ও জেমস ভিন্স।

পিএসএলে দারুণ সফল আফ্রিদি। এখন পর্যন্ত ৩টি ভিন্ন ভিন্ন দলের হয়ে ৫০ ম্যাচ খেলে ব্যাট হাতে ৪৬৫ রান করার পাশাপাশি বল হাতে ৪৪ উইকেটও আছে তার নামের পাশে। তাছাড়া ২০১৭ আসরে পেশোয়ার জালমির হয়ে শিরোপা জেতার স্বাদও পেয়েছেন তিনি। এবার দ্বিতীয় শিরোপার জন্য মাঠে নামছেন ৪৬ বছর বয়সী তারকা। এরইমধ্যে স্কোয়াডের সঙ্গে যোগ দিয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।