ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএল নিলামে ভুটানের ক্রিকেটার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
আইপিএল নিলামে ভুটানের ক্রিকেটার!

দক্ষিণ এশিয়ার ক্ষুদ্র দেশ ভুটানে যে ক্রিকেট খেলা প্রচলিত, সেই তথ্যই এতদিন অনেকের কাছে অজানা ছিল। পাহাড়-পর্বতে ঘেরা এই দেশটিতে ক্রিকেট খেলার সুযোগ প্রায় নেই বললেই চলে।

তবে ফুটবলে বেশ এগিয়ে ভুটান। কিন্তু এবার সেই দেশেরই এক ক্রিকেটাররের নাম উঠছে আইপিএলের নিলামে! 

ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগের ১৫তম আসরে নিলাম অনুষ্ঠিত হবে আগামী মাসে। আইপিএলের নিলামে এবার নাম উঠল ভুটানের এক ক্রিকেটারের। হিমালয়ের পাদদেশের এই ক্রিকেটারের নাম মিকিও দর্জি।

অবশ্য এ খবরেই আইপিএল মঞ্চে নামার স্বপ্ন বোনার সুযোগ নেই মিকির। নিলামে মোট ১ হাজার ২১৪ জন ক্রিকেটারের তালিকা তার নাম রয়েছে। নিলাম শুরুর আগে এই তালিকা ছেঁটে ছোট করা হবে, ভাগ্য সুপ্রসন্ন না হলে বাদ পড়ে যেতে পারেন এই ভুটানি ক্রিকেটার।  

বিষয়টি জানা মিকি দর্জির। আইপিএল নিলামে সুযোগ পাওয়ার সুখবরে এরই মধ্যে ভারতের সাবেক অধিনায়ক ও চেন্নাই সুপার কিংসের তারকা মহেন্দ্র সিং ধোনির সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন মিকি। ভারতের সাবেক অধিনায়ক তার সঙ্গে ছবি তুলেছেন। দিয়েছেন পরামর্শও। নিজের ইনস্টাগ্রামে চেন্নাই সুপার কিংসের অধিনায়কের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন মিকি দর্জি।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।