ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

হোল্ডারের ক্যারিয়ার সেরা বোলিংয়ে ক্যারিবীয়দের দাপুটে জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
হোল্ডারের ক্যারিয়ার সেরা বোলিংয়ে ক্যারিবীয়দের দাপুটে জয়

জেসন হোল্ডারের ক্যারিয়ার সেরা টি-টোয়েন্টি বোলিংয়ে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ইংল্যান্ডকে উড়িয়ে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। দলের ৯ উইকেটের বড় জয়ে ডানহাতি এই পেসার ম্যাচ সেরাও হন।

শনিবার বার্বাডোজের ব্রিজটাউন কেনসিংটন ওভালে প্রথমে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ১০৩ রানে গুটিয়ে যায় ইংলিশরা। জবাবে ১৭ বল বাকি থাকতে এক উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় ক্যারিবীয়রা।

১০৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৫২ রানের জুটি গড়েন দুই স্বাগতিক ওপেনার ব্র্যান্ডন কিং ও শাই হোপ। আদিল রশিদের বলে হোপ ২৫ বলে ২০ রান করে ফেরেন। তবে ৪৯ বলে ৫২ রানের ম্যাচজয়ী ইনিংস খেলে অপরাজিত থাকেন কিং। তিনি ৪টি চার ও একটি ছক্কা হাঁকান। ২৯ বলে ২৭ রানের হার না মানা ইনিংস খেলেন নিকোলাস পুরান।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে উইন্ডিজ বোলারদের তোপের মুখে পড়ে সফরকারী ব্যাটাররা। দলের টপঅর্ডারদের ব্যর্থতার পর সর্বোচ্চ ২৮ রান করেন ক্রিস জর্ডান। এছাড়া রশিদ করেন ২২ রান।

হোল্ডার ৩.৪ ওভারে এক মেডেন ও ৭ রানের বিনিময়ে ৪টি উইকেট তুলে নেন। ২০ ওভারের ক্রিকেটে এটিই তার সেরা বোলিং। এর আগে ২০২১ সালে পাকিস্তানের বিপক্ষে প্রোভিডেন্সে ২৬ রানে ৪ উইকেট ছিল তার আগের সেরা।

এছাড়া শেলডন কোটরেল ২টি উইকেট দখল করেন।

আগামীকাল একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে।

বাংলাদেশ সময়: ০৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa