ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

কুমিল্লার বোলারদের তোপে ৯৬ রানে শেষ সিলেট

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
কুমিল্লার বোলারদের তোপে ৯৬ রানে শেষ সিলেট কুমিল্লার উল্লাস। ছবি: শোয়েব মিথুন

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি সিলেট সানরাইজার্স ব্যাটাররা। বাংলাদেশ প্রিমিয়ার লিগে দুদলের মুখোমুখি লড়াইয়ে প্রথমে ব্যাট করা সিলেট ১৯.১ ওভারে মাত্র ৯৬ রানে গুটিয়ে গেছে।

অষ্টম বিপিএলের তৃতীয় ম্যাচে শনিবার শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট সানরাইজার্স। টস জিতে ফিল্ডিং বেছে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  

ব্যাটিংয়ে নেমে রান তুলতে হিমশিম খায় সিলেট। ওপেনার এনামুল হক বিজয় ৩ রান করে সাজঘরে ফেরেন। বিজয়ের উইকেটটি নেন নাহিদুল ইসলাম। এরপর দলীয় ৩৩ রানে শহীদুল ইসলামের বলে বিদায় নেন আরেক ওপেনার কলিন ইনগ্রাম (২০)। এক রান যোগ হতেই অভিজ্ঞ ব্যাটার মোহাম্মদ মিঠুনকে (৫) আউট করেন নাহিদুল।

কুমিল্লা বোলারদের তোপে এরপর সিলেটের কেউই নিজেদের সেভাবে মেলে ধরতে পারেনি। রবি বোপারা ১৭, মোসাদ্দেক হোসেন সৈকত ৩ ও অলক কাপালি ৬ রানে প্যাভিলিয়নে ফেরেন। সোহাগ গাজী ১২ রান করে মোস্তাফিজুর রহমানের বলে আউট হন।

কুমিল্লা বোলার নাহিদুল, মোস্তাফিজ ও শহীদুল ২টি করে উইকেট লাভ করেন। এছাড়া তানবীর, মুমিনুল হক একটি করে উইকেট দখল করেন।

কুমিল্লার একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), ফাফ ডু প্লেসি, মুমিনুল হক, আরিফুল হক, মাহিদুল ইসলাম অংকন (উইকেটরক্ষক), শহিদুল ইসলাম, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম, ক্যামেরন ডেলপোর্ট, করিম জানাত এবং মোস্তাফিজুর রহমান।

সিলেটের একাদশ: মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, কলিন ইনগ্রাম, আনামুল হক (উইকেটরক্ষক), নাজমুল ইসলাম, রবি বোপারা, সোহাগ গাজী, অলক কাপালি, কেসরিক উইলিয়ামস, মুক্তার আলী এবং তাসকিন আহমেদ।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa