ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

ক্রিকেট

পুরো দেশ ভারতের ১১ জনের বিরুদ্ধে খেলছে, দাবি কোহলিদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
পুরো দেশ ভারতের ১১ জনের বিরুদ্ধে খেলছে, দাবি কোহলিদের

কেপটাউন টেস্টে ভারতের বিপক্ষে লড়ছে দক্ষিণ আফ্রিকা। দ্বিতীয় ইনিংসে ভারতের দেওয়া ২১২ রানের লক্ষ্যে ব্যাট করছে স্বাগতিকরা।

ম্যাচ ঠিকঠাকভাবে এগোলেও গতকাল একটি বিষয় নিয়ে শুরু হয়েছে বিতর্ক। প্রোটিয়া অধিনায়ক ডিন এলগারের আউট নিয়ে কোহলির বিতর্কিত মন্তব্যে তোলপাড় ক্রিকেটবিশ্ব।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নামা দক্ষিণ আফ্রিকার ওপেনার এলগারকে ২০.৪ ওভারে রবিচন্দ্রন অশ্বিনের বলে এলবিডব্লিউ আউট দেন আম্পায়ার মারিয়াস এরাসমাস। সঙ্গে সঙ্গে রিভিউ নেন প্রোটিয়া অধিনায়ক। বল পিচড করা থেকে ইমপ্যাক্ট পর্যন্ত সব কিছুই আম্পায়ারের সিদ্ধান্তকে সমর্থন করছিল। তবে ট্র্যাকিংয়ে দেখা যায় যে বল স্টাম্পের উপর দিয়ে চলে যাচ্ছে। যে কারণে বিতর্কিত মন্তব্য করে বসেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। যেটি স্টাম্প মাইকে শোনা গিয়েছিল।

মেজাজে হারিয়ে কোহলি বলেন, ‘বাহ! ডিআরএস, অসাধারণ খেলেছো’

উইকেটরক্ষক লোকেশ রাহুল বলে ওঠেন, ‘পুরো দেশটা আমাদের ১১ জনের বিরুদ্ধে খেলছে। ’ দক্ষিণ আফ্রিকাকে লক্ষ্য করে কোহলিকে আবার বলতে শোনা যায়, ‘তোমাদের দল যখন বল ঘসে, তখন তাদের দিকেও ক্যামেরা ফ্রেইম নিও। শুধু বিপক্ষ দলের খেলোয়াড়দের উপর নয়। ’ পরে কোহলিকে স্টাম্প থেকে দূরে সরে যাওয়ার সময় আরও বলতে শোনা যায়, ‘ব্রডকাস্টাররা এভাবেই টাকা উপার্জন করে। ’ কোহলি কটাক্ষের সুরে ফের বলে ওঠেন, ‘ওয়েল ডান ডিআরএস। ’ 

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa