ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

পাকিস্তান দলে জায়গা না পাওয়া ওয়াহাব এখন ‘ছোলা বিক্রেতা’!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
পাকিস্তান দলে জায়গা না পাওয়া ওয়াহাব এখন ‘ছোলা বিক্রেতা’!

বল হাতে পাকিস্তানের হয়ে একসময় ব্যাটারদের ভীতি ছড়াতেন ওয়াহাব রিয়াজ। কিন্তু দীর্ঘদিন জাতীয় দলে যায়গা পাওয়া হচ্ছে না এই পেসারের।

যদিও লিগ খেলে যাচ্ছেন তিনি। এবার এক ভিডিওতে দেখা গেল নিজের দেশে ভ্যানে করে ‘ছোলা’ বিক্রি করছেন বাঁহাতি এই পেসার।

সামাজিক যোগাযোগমাধ্যমে সোমবার (১০ জানুয়ারি) নিজের দেওয়া এক পোস্টে ‘চানা বিক্রেতা’ হিসেবে দাবি করে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেন ওয়াহাব। পোস্টের ক্যাপশনে তিনি লিখেন, ‘আপনাদের জন্য আজ আমি ছোলা বিক্রেতা চাচা। আপনারা অর্ডার করতে পারেন, কি বানাব এবং কত টাকার বানাব বলুন। ’ 

ওয়াহাব রিয়াজের এই ভিডিও পোস্ট করার পরেই পাকিস্তানে তা ভাইরাল হয়ে যায়। ক্রিকেটপ্রেমীদের পাশাপাশি দলের ক্রিকেটারেরাও তার ভিডিওর কমেন্টে গিয়ে হাসাহাসি করেন। পাকিস্তানি ক্রিকেটার আহমেদ শেহজাদ কমেন্টে লিখেন, ‘ওয়াহাব চাচা, আলিও ছোলা খেতে চায়। ’ ছোলা বিক্রেতার ভূমিকায় কেন? এমন প্রশ্নের জবাবে ওয়াহাব জানান নিজের ছোটবেলার স্মৃতিচারণা করতেই এটি করা।

পাকিস্তানের হয়ে ওয়াহাব এখন পর্যন্ত ওয়াহাব ২৭টি টেস্ট, ৯১টি ওয়ানডে এবং ৩৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২০২০ সালের পর থেকে জাতীয় দলের জার্সিতে তাকে আর দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa