ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

সেই ‘বালিশ’ নিয়েই ঢাকা ছাড়লেন রিজওয়ান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
সেই ‘বালিশ’ নিয়েই ঢাকা ছাড়লেন রিজওয়ান

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশে সিরিজ খেলতে এসে পাকিস্তানি ওপেনার মোহাম্মদ রিজওয়ানের বালিশ নিয়ে সফর করার রহস্য উন্মোচিত হয়। নিজ দেশ থেকে দুবাই এবং দুবাই থেকে বাংলাদেশে নিজের প্রিয় বালিশ নিয়ে সফর করার পর এবার সেই বালিশ নিয়েই বাংলাদেশে ছেড়েছেন রিজওয়ান।

টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে ফুরফুরে মেজাজে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বেলা ১০টার দিকে দুবাইয়ের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে পাকিস্তান দল। সেখান থেকে তারা দেশে ফিরবে। বিমানবন্দরে পাকিস্তানি ক্রিকেটারদের বহরে দেখা যায়, বালিশ বুকে জড়িয়ে ধরেই প্লেনের দিকে যাচ্ছেন রিজওয়ান।

উল্লেখ্য, মোহাম্মদ রিজওয়ানের এই বালিশ প্রীতি নতুন নয়। যেখানেই যান, সঙ্গে করে নিয়ে যান নিজের প্রিয় বালিশ। রিজওয়ান নিজের বাসা থেকে সেই বালিশ নিয়ে গেছেন দুবাইয়ে। তারপর দুবাই থেকে এলো বাংলাদেশে। পিসিবি জানিয়েছে, এ বালিশে খুব আরামের ঘুম হয় রিজওয়ানের। তাই দেশে কিংবা বিদেশে- সব জায়গাতেই রিজওয়ানের সঙ্গী এই বালিশ। প্রিয় বালিশ বুকে জড়িয়েই রিজওয়ান এবার দেশে ফেরার বিমানে উঠলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa