ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

ফলোঅনের পর ১৯ রানে ৩ উইকেট নেই বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
ফলোঅনের পর ১৯ রানে ৩ উইকেট নেই বাংলাদেশের ছবি: শোয়েব মিথুন

প্রথম ইনিংসে ৮৭ রানে গুটিয়ে যাওয়ার পর ফলোঅনে পড়ে দ্বিতীয় ইনিংসে পূর্বের ন্যায় পরপর উইকেট হারাচ্ছে বাংলাদেশ। অভিষেক হওয়া মাহমুদুল হাসান জয় গত ইনিংসে ডাক মারার পর এই ইনিংসে ফিরেছেন ৬ রানে।

 

কয়েক বল না যেতেই শাহিন শাহ আফ্রিদির বলে এলবিডব্লিউ হয়ে উইকেট হারান সাদমান ইসলাম। ২ রান করে তার ফেরার কিছুক্ষণ পর বিদায় নেন অধিনায়ক মুমিনুলও। হাসান আলীর বলে এলবিডব্লিউ হয়ে ব্যক্তিগত ৭ রানে সাঝঘরে ফেরেন তিনি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ৫.৪ ওভারে বাংলাদেশের সংগ্রহ ১৯ রান।

এর আগে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তান প্রথম ইনিংস ৩০০ রানে ঘোষণার পর বাংলাদেশ প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৮৭ রানেই সবগুলো উইকেট হারিয়ে বসে।

ঢাকা টেস্টের পঞ্চম দিনে ৭ উইকেটে ৭৬ রান নিয়ে খেলা শুরু করে বাংলাদেশ। তবে পাকিস্তানি বোলিং তোপে আজ মাত্র ১০ রান যোগ করতে পেরেছে টাইগাররা, গুটিয়ে গেছে মাত্র ৮৭ রানে। ফলে ফলোঅনে পড়েছে বাংলাদেশ।

পাকিস্তানের সাজিদ খান ৮ উইকেট শিকার করেছেন। বাংলাদেশ আজ যে ১০ রান করেছে পুরোটাই এসেসে সাকিব আল হাসানের ব্যাট থেকে। ৩৩ করে বাংলাদেশ ইনিংসের সর্বোচ্চ স্কোরার তিনিই। নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে এসেছে ৩০।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa