ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

করোনার কঠিন নিয়মে অ্যাশেজের পঞ্চম টেস্টের ভেন্যু বাতিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
করোনার কঠিন নিয়মে অ্যাশেজের পঞ্চম টেস্টের ভেন্যু বাতিল

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার কড়াকড়ির নিয়মের কারণে অ্যাশেজে পঞ্চম টেস্টে ভেন্যু পার্থ থেকে সরিয়ে নেওয়া হয়েছে। এ বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) জানিয়েছে, সীমান্ত পারাপারে কোয়ারেন্টিন নিয়মে এই ভেন্যু পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এক বিবৃতিতে সিএ প্রধান নির্বাহী নিক হকলি জানিয়েছেন, পার্থে ম্যাচটি আয়োজনের সম্ভাব্য সব চেষ্টা করেও তা সম্ভব হয়নি।

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া তাদের রাজ্যে করোনাভাইরাস রোধে অস্ট্রেলিয়ারই নিউ সাউথ ওয়েলস, ভিক্টোরিয়া ও দক্ষিণ অস্ট্রেলিয়ার ভ্রমণকারীদের ১৪ দিনের কোয়ারেন্টিন ছাড়া সীমান্ত অতিক্রম নিষিদ্ধ করেছে।

আগামী ৫ থেকে ৯ জানুয়ারি অ্যাশেজ চতুর্থ টেস্টটি হবে নিউ সাউথ ওয়েলসের সিডনিতে। পঞ্চম টেস্ট শুরু ১৪ জানুয়ারি থেকে। ফলে চতুর্থ টেস্টের পর ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ায় প্রবেশের জন্য বাধ্যতামূলক কোয়ারেন্টিন সম্পন্ন করে পার্থে খেলাটা অসম্ভব।

এদিকে বাতিল করলেও পঞ্চম টেস্টের বিকল্প ভেন্যু হিসেবে এখনও কোনো নাম নিশ্চিত করা হয়নি। তবে সংবাদমাধ্যমের মতে এগিয়ে আছে হোবার্ট। এছাড়া মেলবোর্ন (তৃতীয় টেস্ট) ও সিডনির (চতুর্থ টেস্ট) কর্মকর্তারাও নিজ নিজ ভেন্যুতে পঞ্চম টেস্টটি আয়োজনের জন্য প্রস্তুত রয়েছেন।

ব্রিজবেন আগামী বুধবার এবারের অ্যাশেজের প্রথম টেস্ট শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa