ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

ক্রিকেট

‘বাকি ৩ দিন ইতিবাচক খেলবে বাংলাদেশ’

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
‘বাকি ৩ দিন ইতিবাচক খেলবে বাংলাদেশ’ ছবি: শোয়েব মিথুন

ঢাকা টেস্টের দুই দিন চলে গেলেও মাত্র ৬৩.২ ওভার খেলা হয়েছে। বৃষ্টি ও বাজে আবহাওয়ার কারণে প্রথমে ব্যাট করতে নামা পাকিস্তান দ্বিতীয় দিন শেষে ২ উইকেট হারিয়ে ১৮৮ রানে মাঠ ছেড়েছে।

তবে ম্যাচের পরের ৩ দিন খেলা হলে বাংলাদেশের কি লক্ষ্য থাকবে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এমন প্রশ্ন করা হয় জাতীয় দলের ফিল্ডিং কোচ মিজানুর রহমান বাবুলকে। জবাবে তিনি ইতিবাচক খেলার কথাই বলেন।

বাবুল বলেন, ‘টি-টোয়েন্টি হারার পরও আমাদের টেস্টের বডি ল্যাংগুয়েজ দেখেন ইতিবাচক। তারা বিশ্বকাপে যেরকম পারফরম্যান্স করেছিল, মেন্টালি যে অবস্থায় ছিল তার চেয়ে কিছু কিছু পজিটিভ দিক দেখেছি। তাদের মঠে চলাফেরা। টেস্টে পজিটিভ দিক আছে। মাইন্ডসেটও ভালো। আমরা চট্টগ্রামে জেতার জন্যই খেলতে। কিছু কিছু ভালো পারফরম্যান্স ছিল। মুমিনুলদের যদি রেকর্ড দেখি একটা ইনিংস খেলতে পারেনি। ’

তিনি আরও বলেন, ‘একটা ইনিংস খেলতে পারলে ড্র হতো। আমাদের মাইন্ডসেট এখনো পজিটিভ আছে। চট্টগ্রামে হারা পরও এখানে আমাদের অনুশিলন, বডি ল্যাংগুয়েজ ভালো। শুনতে খারাপ লাগলেও আমরা কখনোই ড্র না, চিটাগংয়ের রিভেঞ্জটা এখানে নিতে চেয়েছিলাম। তবে ইচ্ছে থাকলেও ওয়েদারের কারণে আমরা সেভাবে শুরু করতে পারিনি। ’

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa