ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

মিরপুর টেস্টে কেন থাকছেন না সুজন?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
মিরপুর টেস্টে কেন থাকছেন না সুজন?

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের ভরাডুবি কাটিয়ে দলকে ভালো অবস্থানে আনতে বিসিবির টিম ডিরেক্টরের পদে নিয়োগ পান খালেদ মাহমুদ সুজন। তবে বিশ্বকাপের পর পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ভালো করতে পারেনি বাংলাদেশ।

এরপর টেস্টেও একই অবস্থা। এবার জানা গেছে ঢাকা টেস্টে টিম ডিরেক্টরের দায়িত্বে থাকছেন না সুজন।

বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পর ধেকে বাংলাদেশের ক্রিকেটে নানা পরিবর্তন দেখা দিচ্ছে। নীতিনির্ধারকেরা হুটহাট একের পর এক সিদ্ধান্ত নিচ্ছেন। এভাবে পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টের দল হয়ে গেছে ১০ জনের। টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝে পাল্টাপাল্টি বক্তব্যে বোর্ড এবং ক্রিকেটারদের মাঝে শীতল সম্পর্কের সৃষ্টি হয়। অন্যদিকে সুজন হলেন দলের ক্রিকেটারদের কাছে অত্যন্ত প্রিয়ভাজন। তাই সুজনকেই দায়িত্ব দেওয়া হয়েছে ক্রিকেটারদের দেখভাল করার জন্য। সেইসঙ্গে ভিনদেশি কোচদের ওপর নজরদারি করাও তার কাজ।

সর্বশেষ পাওয়া তথ্য থেকে জানা গেছে, সুজন পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টে 'টিম ডিরেক্টর' না থাকলেও আসন্ন নিউজিল্যান্ড সিরিজে একই দায়িত্ব নিয়ে সফরে যাবেন। তাহলে ঢাকা টেস্টে তিনি কেন নেই? দেশের ক্রিকেটাঙ্গনে তৈরি হয়েছে নানারকম গুঞ্জনের। তবে সুজন নিজেই সবার কৌতুহল মিটিয়েছেন। আসলে অনেকদিন ধরে জৈব সুরক্ষা বলয়ে থেকে তিনিও হাঁপিয়ে উঠেছেন। তাই পরিবারের সঙ্গে সময় কাটাতে একটা টেস্ট থেকে ছুটি নিয়েছেন। নিউজিল্যান্ড সিরিজের আগে ফের তিনি সুরক্ষা বলয়ে ঢুকে যাবেন। সেই সফরও চলবে এক মাসের মতো। তাই সুজন এমন সিদ্ধান্ত নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।