ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

‘বিশ্বকাপ ব্যর্থতা ওভারকাম করে ফেলেছে লিটন’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
‘বিশ্বকাপ ব্যর্থতা ওভারকাম করে ফেলেছে লিটন’

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাটসম্যানদের ব্যর্থতায় পয়েন্ট টেবিলের তলানিতে থেকে দেশে ফিরেছে বাংলাদেশ। টুর্নামেন্টজুড়ে ওপেনার লিটন দাসের পারফরম্যান্স ছিল খুবই হতাশাজনক।

তবে সংক্ষিপ্ত ফরম্যাটে এই ব্যাটারের বাজে ফর্মকে কানে নিচ্ছেনা টাইগারদের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। তিন মনে করেন অতীতের ব্যর্থতা ভুলে টেস্ট সিরিজে ভালো করবে লিটন দাস।

ভার্চুয়াল সংবাদ সম্মেলনে লিটনের ব্যাপারে মুমিনুল বলেন, 'টি-টোয়েন্টি আর টেস্টে কিন্তু অনেক তফাৎ আছে। আপনারা যদি বারবার টেস্টের বেলায় টি-টোয়েন্টি নিয়ে আসেন তাহলে ব্যাপারটা কঠিন হয়ে যায় আমার জন্য। আমার মনে হয় লিটন নিজে নিজে জিনিসটা ওভারকাম (বিশ্বকাপ ব্যর্থতা) করে ফেলেছে এতদিনে। '

টি-টোয়েন্টিতে ব্যর্থ হলেও টেস্টে ভালোই পরিসংখ্যান রয়েছে লিটন দাসের। সর্বশেষ সাতটি টেস্টে তার ব্যাট থেকে ৪৪.০৯ গড়ে এসেছে ৪৮৫ রান। নামের পাশে রয়েছে ৫টি অর্ধশতক। যে কারণে লিটনকে আত্মবিশ্বাসী হিসেবে দেখছেন মুমিনুল। তিনি বলেন, 'গত এক বছর যদি ওর টেস্টে গড় দেখেন অলমোস্ট ৪৫ থেকে ৫০ গড়। আমার মনে হয় না এই জায়গায় টি-টোয়েন্টির কোন প্রভাব এখানে পড়বে। দলের সবাই ওকে সমর্থন করছে, মানসিকভাবেও এখন সে তাজা আছে। '

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa