ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না হাফিজ-মালিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না হাফিজ-মালিক

বাংলাদেশের বিপক্ষে চলতি সফর শেষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাটিতে খেলবে পাকিস্তান দল। কিন্তু ক্যারিবীয়দের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না বলে জানিয়েছেন দুই অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিক।

পাকিস্তানের কোচ সাকলাইন মুশতাক ও অধিনায়ক বাবর আজমকে তারা দুজনেই জানিয়ে দিয়েছেন, ব্যক্তিগত কারণে ক্যারিবীয়দের বিপক্ষে খেলবেন না।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সূত্রে দেশটির সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সংযুক্ত আরব আমিরাতের টি-টোয়েন্টি লিগে খেলার জন্য প্রস্তুতি নিতে চান শোয়েব। তাই আপাতত জাতীয় দল থেকে ছুটি চান তিনি। অন্যদিকে হাফিজও শ্রীলঙ্কান লিগে খেলবেন, তাই তার জায়গায় নির্বাচকদের নতুন কাউকে সুযোগ দেওয়ার অনুরোধ জানিয়েছেন।

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের সেমিফাইনালে উঠার পেছনে বড় ভূমিকা ছিল শোয়েব ও হাফিজের। পড়ে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও খেলেছেন তারা। এখন এই দুই অভিজ্ঞ অলরাউন্ডারের অভাব পূরণের জন্য পিসিবি এরইমধ্যে হায়দার আলী, শোয়েব মাকসুদ, খুশদিল শাহ, ইফতিখার আহমেদ, দানিশ আজিজ এবং আজম খানদের মতো তরুণদের বেশি বেশি সুযোগ দিতে চায়। তাদের ভেতর থেকে আগামী দিনের ক্রিকেটার তৈরি করে রাখতে চায় পিসিবি।  

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa