ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

আরসিবির মিউজিক ভিডিওতে নাচলেন কোহলি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
আরসিবির মিউজিক ভিডিওতে নাচলেন কোহলি

২২ গজে ঝড় তোলা বিরাট কোহলি এবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের মিউজিক ভিডিওতে নাচলেন, পাশাপাশি গানে ঠোটও মেলাতে দেখা যায়। সেই ভিডিওটি ইতোমধ্যে সোশ্যাল মিডিয়াতে সাড়া ফেলেছে।

মিউজিক ভিডিওটির নাম রাখা হং ‘নেভার গিভ আপ, ডোন্ট ব্যাক ডাউন’। তবে শুধু কোহলিই নয়, এবি ডিভিলিয়ার্স, যুজবেন্দ্র চাহাল, ম্যাক্সওয়েলের মতো তারকাদেরও মিউজিক ভিডিওতে নাচতে দেখা যায়।  

এক বিবৃতিতে ব্যাঙ্গালুরু পক্ষ থেকে বলা হয়েছে, দলীয় সংহতি এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের সাহসী স্পিরিট নিয়ে খেলা উদযাপন করা হচ্ছে।

উল্লেখ্য, আইপিএলের শুরু থেকে তারকা ক্রিকেটাররা খেলে আসছেন আরসিবির হয়ে। কিন্তু একবারও চ্যাম্পিয়ন হতে পারেনি এই ফ্র্যাঞ্চাইজিটি। অথচ দলে তারকার অভাব নেই। কোহলি, ডি ভিলিয়ার্স, গেইলের মতো তারকা খেলে গেলেও ট্রফি অধরা থেকে গেছে।  

আরও বলা হয়, আরসিবির সমস্ত প্লেয়ারদের বিশেষ ধন্যবাদ যারা দলের জার্সি পরে মাঠে নেমে নিজেদের সেরাটা তুলে ধরেছে।

এদিকে সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের মাস খানেক আগে কোহলি শেষ বারের মতো সংক্ষিপ্ত ফরম্যাটে ভারতকে নেতৃত্ব দেওয়া ঘোষণা দেন। তার কয়েকদিন পরে আইপিএলেও তিনি ব্যাঙ্গালুরকে আর নেতৃত্ব দেবেন না বলে জানান। অর্থাৎ আইপিএলের পরের আসরে কোহলির হাতে অধিনায়কের আর্মব্যান্ড থাকবে না।

ব্যাঙ্গালুরুর অন্যতম ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স কিছুদিন আগে জানিয়ে দেন, সব ধরনের ফরম্যাট থেকে তিনি অবসর গ্রহণ করলেন। ফলে আইপিএলের মঞ্চেও দেখা যাবে না এই দক্ষিণ আফ্রিকার সাবেক তারকাকে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa