ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নর্দান ওয়ারিয়র্সকে ৫ উইকেটে হারালো বাংলা টাইগারস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
নর্দান ওয়ারিয়র্সকে ৫ উইকেটে হারালো বাংলা টাইগারস

ঢাকা: রোববার (২১ নভেম্বর) নর্দান ওয়ারিয়র্সকে ৫ উইকেটে পরাজিত করার পর বাংলা টাইগাররা আবুধাবি টি-১০ এ তাদের প্রথম জয় নথিভুক্ত করেছে। ক্যাপ্টেন রোভম্যান পাওয়েলের ৬৩ রানের ইনিংস ওয়ারিয়র্সকে মোট ১২৬/৪ করতে সাহায্য করার পরে, উইল জ্যাকস ২২ বলে ৫৭ রানের একটি ঝলমলে ইনিংস খেলে টাইগারদের ৯.১ ওভারে তাদের লক্ষ্য তাড়া করতে সহায়তা করে।

বোর্ডে মাত্র ৫৮ রানে পাঁচ উইকেট হারিয়ে বাংলা টাইগাররা খুব খারাপ অবস্থায় ছিল। দ্বিতীয় ওভারে সামিত প্যাটেলকে দুটি চার এবং একটি ছক্কা মেরে উইল জ্যাকস দুর্দান্ত ফর্ম দেখিয়েছিলেন, তবে বেনি হাওয়েল ক্রিজে না আসা পর্যন্ত তিনি অন্য প্রান্তে সঙ্গীদের হারাতে থাকেন।

সপ্তম ওভারে ক্রিস জর্ডানকে দুটি বাউন্ডারি ও একটি ছক্কা মেরে হাওয়েল তার উদ্দেশ্য পরিষ্কার করে দেন। অষ্টম ওভারে অভিমন্যু মিঠুনের বোলিংয়ে তিনটি বাউন্ডারি ও একটি ছক্কা হাঁকালে জ্যাকস ওয়ারিয়র্সের হাত থেকে খেলাটিকে পুরোপুরি সরিয়ে নেন। জ্যাকস (২২ বলে ৫৭*) এবং হাভেল (১১ বলে ৩৫*) ২৯ বলে ৭২ রানের অপরাজিত জুটি গড়ে টাইগারদেরকে ৫ বল বাকি রেখে ঘরে নিয়ে যান।

এর আগে, প্রথম ওভারে গ্যারেথ ডেলানি লুক উডের বলে আউট হওয়ার পর এবং দ্বিতীয় ওভারে জেমস ফকনারের বলে কেনার লুইসকে বোল্ড করে আউট করার পর ওয়ারিয়র্সকে ১.২ ওভারে ১৩/২-এ ছেড়ে দেয় বাংলা টাইগাররা। মঈন আলী তৃতীয় ও চতুর্থ ওভারে যথাক্রমে ইসুরু উদানাকে দুটি বাউন্ডারি এবং করিম জানাতকে তিনটি বাউন্ডারি মেরে নর্দান ওয়ারিয়র্সের পক্ষে জিনিসগুলি পেয়েছিলেন। আলির ক্রিজে থাকা স্বল্পস্থায়ী ছিল কারণ চতুর্থ ওভারেই ১২ বলে ২৪ রান করে জনতের বলে বোল্ড আউট হয়েছিলেন।

এরপর, ক্যাপ্টেন রোভম্যান পাওয়েল সেন্টার স্টেজে আসেন এবং পঞ্চম ওভারে বেনি হাওয়েলকে একটি ছক্কা ও একটি চারে মারেন। তিনি গতিতে চড়েন এবং ২৭ বলে ৬৩ রানের একটি ঝলমলে ইনিংস খেলেন, ৪ বাউন্ডারি এবং ৬ ছক্কায়। পাওয়েলকে সমিত প্যাটেল সমর্থিত করেছিলেন, যিনি ১৩ বলে ২১* রান করেছিলেন এবং তার অধিনায়কের সঙ্গে ৩৫ বলে ৮০ রানের পার্টনারশিপ করেছিলেন। পাওয়েল এবং প্যাটেলের বিস্ফোরক ব্যাটিংয়ে ওয়ারিয়র্স তাদের ১০ ওভারে ১২৬/৪ মোটে পৌঁছে দেয়।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।