ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দুবাই থেকে ঢাকায় বাবর-শোয়েব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
দুবাই থেকে ঢাকায় বাবর-শোয়েব

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নেওয়ায় আগেভাগেই বাংলাদেশ সফরে চলে এসেছে পাকিস্তান দল। তবে ছুটিতে থাকায় তখন দলের সঙ্গে আসেননি দলের অধিনায়ক বাবর আজম ও অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক।

আজ মঙ্গলবার এই দুজনও চলে এসেছেন।

আজ সকালে দুবাই থেকে ঢাকায় পৌঁছেছেন বাবর ও মালিক। এরপর তাদের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এলে দলের সঙ্গে যোগ দিতে পারবেন।  

বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে ছিলেন বাবর ও শোয়েব। তাদের দল সেমিফাইনাল থেকে বিদায় নিলেও বাবর এবারের আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক। ৬ ম্যাচে ৬০.৬০ গড়ে তিনি করেছেন ৩০৩ রান। হাঁকিয়েছেন চারটি ফিফটিও।  এমনকি বিশ্বকাপের সেরা একাদশের নেতৃত্বেও তাকেই রেখেছিল আইসিসি।

অন্যদিকে, খুব বেশি ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ না পেলেও স্কটিশদের বিপক্ষে ১৮ বলে অর্ধশত হাঁকিয়েছেন শোয়েব, হয়েছিলেন ম্যাচসেরাও।

এর আগে গত ১৩ নভেম্বর বাংলাদেশের মাটিতে পা রেখেছে পাকিস্তান ক্রিকেট দল। তিন ম্যাচ টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনে নেমেছে তারা।

বিশ্বকাপের স্কোয়াডে মাত্র একটি পরিবর্তন নিয়ে বাংলাদেশে এসেছে পাকিস্তান। মোহাম্মদ হাফিজের জায়গায় নেওয়া হয়েছে ইফতিখার আহমেদকে। এছাড়া বিশ্বকাপ দলের বাকি সবাই থাকছেন বাংলাদেশ সফরের দলে।

আগামী ১৯ নভেম্বর থেকে মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজ। বাকি দুই ম্যাচ ২০ ও ২২ নভেম্বর। এরপর হবে টেস্ট সিরিজ।  

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।