ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভারতের বিপক্ষে নেই উইলিয়ামসন, অধিনায়ক সাউদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
ভারতের বিপক্ষে নেই উইলিয়ামসন, অধিনায়ক সাউদি

সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। ফাইনালে খেলেছেন অনবদ্য এক ইনিংস।

অবশ্য শেষ পর্যন্ত শিরোপাটা জিতে নেয় অস্ট্রেলিয়া। বিশ্বকাপে এমন ফর্মে থাকা উইলিয়ামসন এবার খেলছেন না ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে।

আগামীকাল বুধবার (১৭ নভেম্বর) ভারতের মাটিতে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে মাঠে নামবে কিউইরা। তবে একদিন আগেই সংক্ষিপ্ত ফরম্যাটের এ সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন উইলিয়ামসন। তার বদলে দলকে নেতৃত্ব দেবেন টিম সাউদি। মূলত দুই ম্যাচ টেস্ট সিরিজকে সামনে রেখে প্রস্তুতি নেওয়ার কারণেই টি-টোয়েন্টিতে খেলবেন না উইলিয়ামসন।

এক বিবৃতিতে নিউজিল্যান্ড ক্রিকেট জানায়, ‘বুধবার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ থেকে শুরু করে শুক্রবার ও রোববারের ম্যাচেও দেখা যাবে না উইলিয়ামনকে। লাল বলের প্রস্তুতির জন্য ইতোমধ্যে সে জয়পুরে টেস্ট স্পেশালিস্ট দলের সঙ্গে যোগ দিয়েছে। ’

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ১৭, ১৯ ও ২১ তারিখ। কানপুর ও মুম্বাইতে পরের দুটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।