ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

৫ কোটির ঘড়ি বাজেয়াপ্তের খবর ভুয়া বললেন হার্দিক

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
৫ কোটির ঘড়ি বাজেয়াপ্তের খবর ভুয়া বললেন হার্দিক

সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ভরাডুবি হয়েছে। দলের অন্য ক্রিকেটারদের মতো বাজে পারফরম্যান্স ছিল অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ারও।

এবার বিশ্বকাপ শেষেও বিতর্কের মুখে এই তারকা। সংবাদমাধ্যমে উঠে এসেছে দুবাই থেকে ফেরার পথে মুম্বাই বিমানমন্দরে তার কাছ থেকে দু’টি দামি ঘড়ি বাজেয়াপ্ত করেছেন দেশটির শুল্ক বিভাগের কর্মকর্তারা। যদিও হার্দিকের দাবি, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুল খবর ছড়িয়েছে। ঘড়ির সব কাগজ জমা দিয়েছেন তিনি।

ঘড়ি দু’টির দাম প্রায় পাঁচ কোটি রুপি। হার্দিকের কাছে ঘড়ি দু’টি কেনার বিল দেখতে চাইলে তিনি নাকি তা দেখাতে পারেননি। তার পরে সেগুলো বাজেয়াপ্ত করেন কর্মকর্তারা।

পরে টুইটারে হার্দিক বলেন, ‘আমি নিজেই মুম্বাই বিমানমন্দরের শুল্ক বিভাগে গিয়ে দুবাই থেকে কিনে আনা ঘড়ির শুল্ক কর দিতে চাই। আমি তাদের জানাই, সব নিয়ম মেনেই ঘড়ি কেনা হয়েছে। আমার কাছে যা কাগজ চাওয়া হয়েছে সব জমা দিয়েছি। তার পরেও আমার একটি ঘড়ির মূল্য নির্ধারণের জন্য সেটি রেখে দেন কর্মকর্তারা। ঘড়িটির দাম দেড় কোটি। আমার কাছ থেকে দু’টি ঘড়ি বাজেয়াপ্ত হয়েছে বলে যে খবর ছড়িয়েছে তা ভুয়া। ’

এর আগে সংযুক্ত আরব আমিরাত থেকে আইপিএল খেলে ফেরার পথে হার্দিকের বড় ভাই ক্রুনাল পান্ডিয়ার কাছেও চারটি দামি ঘড়ি পেয়েছিলেন শুল্ক বিভাগের কর্মকর্তারা। কাগজ দেখাতে না পারায় সেগুলি বাজেয়াপ্ত করা হয়। সেই সময় মুম্বাই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার ক্রুনাল জানিয়েছিলেন, তিনি নাকি জানতেন না ঘড়িগুলি দেশে নিয়ে আসার জন্য কাগজ দেখাতে হবে।

চলতি বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই দলে ছিলেন হার্দিক। একটি ম্যাচ ছাড়া বল করতে দেখা যায়নি তাকে। ব্যাট হাতেও আফগানিস্তান ম্যাচ ছাড়া রান পাননি তিনি। প্রথম এগারোয় তাঁকে রাখা নিয়ে ম্যানেজমেন্টকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বেশ কয়ের জন প্রাক্তন ক্রিকেটার। বিশ্বকাপ শেষ হওয়ার পরেও বিতর্ক পিছু ছাড়ল না হার্দিকের।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।