ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

কাদের খোঁচা দিলেন শিশির?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
কাদের খোঁচা দিলেন শিশির?

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভ পর্বে শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের সঙ্গে হারের পর সেমিফাইনালের দৌড় থেকে প্রায় বাইরে চলে গেছে বাংলাদেশ। দলের এমন হতশ্রী পারফরম্যান্সের সমালোচনায় মেতেছে সমর্থক থেকে শুরু করে সাবেক ক্রিকেটাররাও।

কিন্তু এবার ফেসবুকে একটি পোস্টে মাঠের বাইরের উত্তাপ যেন আরো বাড়িয়ে দিলেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির।
 
শিশির তার তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমরা কি ২০১৯ বিশ্বকাপ নিয়ে একটু কথা বলতে পারি? আমি অবাক হচ্ছি আমরা ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মতো বড় দলগুলোর বিপক্ষে কেন জিততে পারিনি, যখন আমাদের গতির তারকারা এবং কথিত সেরা উদ্বোধনি জুটি ছিল! কী ভুল হয়েছিল ওই ম্যাচগুলোতে কৌতূহলী মন জানতে চায়। আমরা যদি সেই ভুলগুলো নিয়ে আলোচনা করার জন্য তখন কিছু টকশো করতাম তাহলে আজ আমাদের এই ব্যর্থতা দেখতে হতো না। ’

শিশিরের এই পোস্ট ভক্তদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে গেছে। কোন ক্রিকেটারদের তিনি 'গতি তারকা' ও 'কথিত ওপেনার' বললেন সেটিই এখন আলোচনায়। কারণ ২০১৯ সালে ওপেনার ছিলেন তামিম ও সৌম্য। আর বল হাতে ব্যর্থ ছিলেন মাশরাফি। আবার তামিম-মাশরাফির টক শো করা নিয়েও ইঙ্গিত করেছেন কি না সেটা নিয়েই সমর্থকদের মাঝে জোর আলোচনা চলছে।

 

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa