ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

মৌলভীবাজারে শুরু হচ্ছে ক্রিকেটার বাছাই

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
মৌলভীবাজারে শুরু হচ্ছে ক্রিকেটার বাছাই মৌলভীবাজারে শুরু হচ্ছে ক্রিকেটার বাছাই

মৌলভীবাজার: মৌলভীবাজারে ২০২১-২২ ক্রিকেট মৌসুমে অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬, অনূর্ধ্ব-১৮ জাতীয় বয়স ভিত্তিক ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ক্রিকেটার বাছাই শুরু হচ্ছে।

আগামী ৩১ অক্টোবর অনূর্ধ্ব ১৪ ও অনূর্ধ্ব ১৬ এবং আগামী ১ নভেম্বর অনূর্ধ্ব ১৮ এর বাছাই হবে।

বাছাইয়ের জন্য মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে নির্ধারিত তারিখে সকাল ৯টায় উপস্থিত হতে হবে। সঙ্গে করে নিতে হবে খেলার সরঞ্জাম। স্টেডিয়ামে পৌঁছে রিপোর্ট করতে হবে জেলা ক্রিকেট কোচ রাসেল আহমদের কাছে।

জানা গেছে, প্রতিটি গ্রুপে বাছাই করা হবে ৭০ জন করে খেলোয়াড়। অনূর্ধ্ব ১৪ এর ক্ষেত্রে ১ সেপ্টেম্বর ২০০৭, অনূর্ধ্ব ১৬ এর ক্ষেত্রে ১ সেপ্টেম্বর ২০০৫ এবং অনূর্ধ্ব ১৮ এর ক্ষেত্রে ১ সেপ্টেম্বর ২০০৩ বা এর পরবর্তীতে জন্মগ্রহণকারীরা অংশ নিতে পারবে।  

বাছাইয়ে অংশ নেওয়ার ক্ষেত্রে আগামী ২৭ অক্টোবরের মধ্যে পিএসসি/জেএসসি/এসএসসি অথবা সমমানের পরীক্ষার সার্টিফিকেটের মূলকপি এবং ফটোকপি, ডিজিটাল জন্ম নিবন্ধনের মূলকপি ও ফটোকপি এবং সদ্য তোলা দুই কপি করে পাসপোর্ট ও স্ট্যাম্প সাইজের ছবি জেলা ক্রিকেট কোচ অথবা জেলা ক্রীড়া সংস্থার অফিস সহকারীর (০১৭১৭৪৪৬৬৭০) কাছে জমা দিতে হবে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
বিবিবি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa