ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

ভারতকে বিশ্বকাপ জেতাতে চান পন্থ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
ভারতকে বিশ্বকাপ জেতাতে চান পন্থ!

ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বিদায় নেওয়ার আগে দলকে দিয়ে গেছেন অনেক কিছু। তন্মধ্যে ২০১১ সালে ছক্কা মেরে বিশ্বকাপ জেতানোর মুহূর্ত এখনও স্বরণীয়।

ঠিক একইভাবে এবারের বিশ্বকাপে ছক্কা হাঁকিয়ে শিরোপা জিততে চান ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ।

ভারতীয় ক্রীড়াভিত্তিক চ্যানেল স্টার স্পোর্টস ইন্ডিয়ার এক প্রোমো ভিডিওতে বিরাট কোহলি ও পন্থের মধ্যকার কথোপকথনের এক পর্যায়ে একথা বলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক।  

ভিডিওটিতে পন্থকে উদ্দেশ্য করে মজার ছলেই কোহলি বলেন, ‘ঋষভ, টি-টোয়েন্টিতে কিন্তু ছক্কাই ম্যাচ জেতায়। ’ জবাবে ভারতীয় এ উইকেটরক্ষক ব্যাটার বলেন, ‘এতে চিন্তার কিছু নেই ভাই। প্রতিদিনই আমি অনুশীলন করে যাচ্ছি। এর আগে ভারতকে কিন্তু একজন উইকেটরক্ষকই ছক্কা মেরে বিশ্বকাপ জিতিয়েছে!’

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হয়ে উইকেটের পেছনে কে থাকবে তা এখনও নিশ্চিত নয়। দলে জায়গা পেতে পন্থ ছাড়াও ইশান কিশান ও লোকেশ রাহুল মাঠে ঘাম ঝরিয়ে যাচ্ছেন। যদিও আইপিএলের এবারের আসরে ব্যাট হাতে দারুন ফর্মে ছিলেন পন্থ। তারপরও সে দলে থাকবে কিনা, এ ব্যাপারে চ্যালেঞ্জ ছুঁড়েছেন কোহলি।  

পন্থকে উদ্দেশ্য করে কোহলি বলেন, ‘মাহি (ধোনি) ভাইয়ের অবসরের পর এমন উইকেটরক্ষক এখনও পায়নি ভারত। যদিও দলে কয়েকজন উইকেটরক্ষক আছে। দেখা যাক, প্রস্তুতি ম্যাচে কে খেলছে। ’ জবাবে হতাশার সুরে পন্থ বলেন, ‘কি যে বলেন ভাই!’

আইপিএলের চলতি আসরে ১৬ ম্যাচে ৪১৯ রান করেছেন পন্থ। রাহুল ১৩ ম্যাচে ৬২৬ রান ও ইশান করেছেন ১০ ম্যাচে ২৪১ রান।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa