ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

সাকিব-মুশফিকদের পাশে থাকতে ওমান যাচ্ছেন পাপন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
সাকিব-মুশফিকদের পাশে থাকতে ওমান যাচ্ছেন পাপন

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের পাশে থাকতে ওমান যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবির একটি সূত্র এমনটাই জানিয়েছে।

সূত্রের দেওয়া তথ্যমতে, আগামী ১৩ অক্টোবর ঢাকা ছাড়বেন নাজমুল হাসান পাপন। পরদিন যাবেন বিসিবির সর্বশেষ পরিচালনা পর্ষদের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

জানা গেছে, বাংলাদেশ থেকে সরাসরি ওমানে যাবেন না পাপন। ১৩ অক্টোবর তিনি যাবেন সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে। সেখানে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) একটি সভায় যোগ দেবেন তিনি। এরপর ওমানে যাবেন বিসিবি প্রধান।  

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম পর্বের ভেন্যু ওমানের রাজধানী মাসকট। সেখানে আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ অভিযান।

কিছুদিন আগেই বিসিবির পরিচালনা পর্ষদের নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। এরপর পরিচালকদের ভোটে চতুর্থবারের মতো বিসিবি সভাপতির আসনে বসেছেন তিনি।  

বর্তমানে বাংলাদেশ দল সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করেছে। সেখানে আজ মঙ্গলবার তারা শ্রীলঙ্কার বিপক্ষে একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলছে। এরপর আয়ারল্যান্ডের বিপক্ষে একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলে টাইগাররা যাবে ওমানে। সেখানে ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের মূল অভিযান।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa