ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

ধোনির পরামর্শেই ম্যাচ শেষে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন চাহার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
ধোনির পরামর্শেই ম্যাচ শেষে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন চাহার

চলতি আইপিএলের লিগ পর্বের শেষ ম্যাচে গ্যালারিতে গিয়ে রীতিমতো হাঁটু গেড়ে বসে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন দীপক চাহার। এবার জানা গেল, চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পরামর্শেই পরিকল্পনা বদলে এমনটা করেন ভারতীয় পেসার।

গত বৃহস্পতিবার আইপিএলে পাঞ্জাব কিংসের কাছে ৬ উইকেটে হেরে গেছে চেন্নাই সুপার কিংস। তবে আগেই প্লে-অফ নিশ্চিত করে ফেলায় এতে অবশ্য বড় কোনো সমস্যা হয়নি ধোনির দলের। তাই মাঠে পরাজয়ের পরও বেশ উৎফুল্ল মনে প্রেমিকাকে গিয়ে বিয়ের প্রস্তাব দেন চেন্নাইয়ের পেসার চাহার। আর তাতে ‘হ্যাঁ’ বলে দেন তার বান্ধবী।

ম্যাচে বল হাতে দীপকের পারফরম্যান্স অবশ্য বলার মতো নয়। লোকেশ রাহুলের বেদম মার হজম করে ৪ ওভারে খরচ করেছেন ৪৮ রান। তুলে নিয়েছেন ১ উইকেট। কিন্তু এমন ভুলে যাওয়ার দিনটাই স্মরণীয় দিন হয়ে আসে দীপকের কাছে। ম্যাচের শেষে গ্যালারিতে গিয়ে বান্ধবীর হাতে এনগেজমেন্ট রিং পরিয়ে দেন তিনি। তার বান্ধবী বিয়ের প্রস্তাবে সম্মতি দিয়ে চাহারকে জড়িয়ে ধরেন।

আগে থেকেই অবশ্য আইপিএলের মঞ্চেই বান্ধবী জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দেওয়ার পরিকল্পনা ছিল চাহারের। কিন্তু সেটা অন্য কোনো দিন। কিন্তু ম্যাচ হেরে যাওয়ার পর এমন কিছুর চিন্তা চাহারের মাথায়ও ছিল না। কিন্তু তার পরিকল্পনা পাল্টে দেন ধোনি। ভারতের বিশ্বকাপজয়ী এই অধিনায়ক সতীর্থ চাহারকে দিনক্ষণ এগিয়ে নিয়ে আসতে বলেন।

চাহার চেয়েছিলেন প্লে-অফের দিন বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে। সেই পরিকল্পনার কথা তিনি অধিনায়ক ধোনিকে জানান। কিন্তু ধোনি তাকে পরামর্শ দেন, লিগ পর্বের কোনো এক ম্যাচেই প্রস্তাব দিতে। ভারতীয় এক সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন চাহারের বাবা লোকেন্দ্র সিং চাহার।

চাহারের বাবা বলেন, ‘ধোনির পরামর্শেই দীপক নিজের পরিকল্পনা বদলায় এবং লিগের ম্যাচের দিন জয়াকে বিয়ের প্রস্তাব দেয়। দীপকের পরিকল্পনা ছিল প্লে-অফের ম্যাচের সময় জয়াকে প্রস্তাব দেওয়ার। সে কথা ধোনিকে জানিয়েছিল দীপক। ধোনি ওকে প্লে-অফের বদলে লিগের কোনও ম্যাচের দিন এমনটা করতে বলে। এরপরেই সে সিদ্ধান্ত বদলায়। আমি এতে ভীষণ খুশি। ওদের আংটি বদল দেখেছে বিশ্বের ১৮টি দেশের মানুষ। ওরা ফিরে এলে দুই পরিবার মিলে বিয়ের দিনক্ষণ পাকা করা হবে। ’

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa