ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

পদত্যাগ করলেন ইসিবি প্রধান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
পদত্যাগ করলেন ইসিবি প্রধান

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়ালেন ইয়ান হোয়াটমোর। পাঁচ বছরের মেয়াদ থাকা সত্ত্বেও মাত্র ১০ মাসের মধ্যেই পদত্যাগ করলেন তিনি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে ইসিবি।

গত বছরের ডিসেম্বর থেকে আনুষ্ঠানিকভাবে ইসিবির চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন হোয়াটমোর। কলিন গ্রেভসের স্থলাভিষিক্ত হয়ে যদিও টিকে থাকতে পারেননি বেশিদিন। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, নিজের ও ইংলিশ ক্রিকেটের ভালোর জন্যই সরে দাঁড়িয়েছেন।

তিনি বলেন, ‘অতি দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি ইসিবি চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়াচ্ছি। নিজের ও যে খেলাকে ভালোবাসি সেটার ভালোর জন্য এই সিদ্ধান্ত। এ পদে মহামারীর আগে আমাকে নিয়োগ দেওয়া হয়েছিল। কিন্তু এখন বুঝতে পেরেছি, আমাকে দেওয়া দায়িত্ব মূল ভাবনা থেকে ভিন্ন। এটি ব্যক্তিগতভাবে আমার ওপর বিরূপ প্রভাব ফেলেছে। ’

হোয়াটমোর সরে যাওয়ায় বর্তমানে অন্তর্বর্তীকালীন চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন এতদিন ইসিবির সহকারী প্রধানের দায়িত্বে থাকা ব্যারি ও'ব্রায়েন। যদিও তিনি বোর্ডকে ইঙ্গিত দিয়েছেন, এই পদের জন্য প্রার্থী হতে চান না। যে কারণে শিগগিরই নতুন সভাপতির সন্ধান করবে ইসিবি।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa