ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

বাজে ফর্মের পরও বিশ্বকাপে ওপেন করবেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
বাজে ফর্মের পরও বিশ্বকাপে ওপেন করবেন ওয়ার্নার

চলমান আইপিএলে বাজে ফর্মের কারণে দল থেকেই বাদ পড়তে হয় ডেভিড ওয়ার্নারকে। তবে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপে কোনো সন্দেহ নেই অস্ট্রেলিয়ার হয়ে ওপেন করবেন তারকা এই ক্রিকেটার।

এমনটি নিশ্চিত করেছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

এবারের আইপিএলের শুরুর দিকে সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কত্ব হারান ওয়ার্নার। পরে দল থেকেও বাদ পড়েন। তবে সংযুক্ত আরব আমিরাতে শুরু হওয়া পরের পর্বে ফের দলে ফেরেন এই বাঁহাতি। কিন্তু ফিরে দুই ম্যাচে যথাক্রমে ০ ও ২ রান করেন। এরপর তিনি ফের বাদ পড়েন। অথচ তিনি এর আগে জাতীয় দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।

এতকিছুর পরও ওয়ার্নারের ওপরেই ভরসা রাখছেন ফিঞ্চ। বিশ্বকাপে অংশ নিতে আমিরাতের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে তিনি বলেন, ‘হ্যাঁ, অবশ্যই। সে অস্ট্রেলিয়ার প্রতিটি ফরম্যাটেরই সেরা ক্রিকেটার। তার প্রস্তুতি সম্পর্কে আমার কোনো সন্দেহ নেই। সন্দেহ নেই সে হায়দ্রাবাদের হয়ে খেলতে ভালোবাসে। আমি জানি সে এখনও নিয়মিত অনুশীলন করে যাচ্ছে। সে সেরা হয়েই ফিরবে। ’

আগামী ১৭ অক্টোবর শুরু হচ্ছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। তবে সরাসরি সুপার টুয়েলভে খেলা অজিরা ২৩ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa