ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

আইপিএলকেও বিদায়ের ইঙ্গিত ধোনির!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
আইপিএলকেও বিদায়ের ইঙ্গিত ধোনির!

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিলেওে আইপিএল ছাড়েননি ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে এবার আইপিএল থেকেও সরে দাঁড়াবার ইঙ্গিত দেন চেন্নাই সুপার কিংসের এ অধিনায়ক।

তিনি জানান, নিজের ভক্তদের সামনেই আইপিএল থেকে বিদায় নিবেন।

চেন্নাইকে দেয়া এক ভিডিও বার্তায় তিনি বলেন, 'যখন বিদায়ের কথা আসে তখন নিশ্চয়ই আপনি চেন্নাইয়ে বসে সামনাসামনি আমাকে বিদায় জানাতে চাইবেন। আপনি এখনও আমাকে বিদায় জানানোর সুযোগ পাবেন। তবে আশা করি আমরা চেন্নাই আসব এবং সমস্ত ভক্তদের সামনে আমি সেখানে আমার শেষ খেলা খেলব। '

২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেয়ার পর আইপিএলের আরো একটি আসর খেলার ইচ্ছে পোষণ করেছিলেন তিনি। সে অনুযায়ী এবারের আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলে যাচ্ছেন। জাতীয় দল থেকে অবসর ঘোষণার পর আনুষ্ঠানিক বিদায় অভ্যর্থনা না পেলেও চেন্নাইয়ের হয়ে বিদায়বেলায় ভক্তদের সামনে থেকে আনুষ্ঠানিকতার মাধ্যমেই ক্যারিয়ারের ইতি টানতে চান এ উইকেটকিপার ব্যাটার।

বিদায়ের পর মাঠে না থাকলেও ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকবেন ধোনি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে অবশ্য ভারতের ১৫ সদস্যের বিশ্বকাপ দলে সাবেক এ ভারতীয় অধিনায়ককে মেন্টরের দায়িত্ব দিয়েছে বোর্ড অফ কন্ট্রল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসআই)। আইপিএল শেষেই তিনি দলের সঙ্গে যোগ দেবেন।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa