ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

মাত্র এক ঘণ্টায় শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
মাত্র এক ঘণ্টায় শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

ক্রিকেট ভারত-পাকিস্তান মানেই জমজমাট লড়াই উপভোগ করার সুযোগ। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই দেখতে তাই অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন ক্রিকেটপ্রেমীরা।

এবারও তার ব্যত্যয় ঘটেনি। টি-টোয়েন্টি বিশ্বকাপে এই দুই দলের মহারণের সাক্ষী হতে ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়েছিল। অবাক করা ব্যাপার হলো, মাত্র এক ঘণ্টার মধ্যেই ম্যাচটির সব টিকিট বিক্রি হয়ে গেছে।

দ্বিপক্ষীয় সিরিজে এখন আর মুখোমুখি হয় না ভারত-পাকিস্তান। ফলে আইসিসির ইভেন্টের অপেক্ষায় থাকতে হয় ক্রিকেটপ্রেমীদের। আর এই ম্যাচ মানেই সমর্থকদের মধ্যে আগ্রহ থাকে তুঙ্গে। ভারত-পাকিস্তানের বহুল প্রতীক্ষিত সেই ম্যাচের জন্য জেনারেল, জেনারেল ইস্ট, প্রিমিয়াম, প্যাভিলিয়ন ইস্ট ও প্লাটিনামের টিকিট ছাড়া হয়েছিল। সবগুলো গ্যালারির টিকিটই বিক্রি হয়ে গেছে। সর্বোচ্চ ছিল প্রিমিয়াম ও প্লাটিনাম টিকিটের মূল্য ছিল। সেগুলোও ১৫০০ ও ২৬০০ দিরহামে কিনে নিয়েছে দর্শকরা।  

আগামী ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে সুপার টুয়েলভের ম্যাচটি।

করোনা মহামারি পরিস্থিতির অবনতি কারণে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারত থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তবে আয়োজক হিসেবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নামই থাকছে। কিন্তু আয়োজন করছে সংযুক্ত আরব আমিরাত ও ওমান। প্রথম পর্ব হবে ওমানে। এরপর মূল আসর গড়াবে সংযুক্ত আরব আমিরাতে। আরব আমিরাতে ৭০ শতাংশ দর্শক মাঠে প্রবেশ করতে পারবে। বাছাই পর্বে ওমানের রাজধানী মাসকটের ম্যাচগুলোতে ৩ হাজার করে দর্শক মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবে।  

এই বৈশ্বিক ইভেন্ট উপলক্ষে ৪৫ ম্যাচের টিকিট বিক্রি শুরু করেছে আইসিসি। বিশ্বকাপের টিকিট এই ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে- (https://www.t20worldcup.com/tickets)।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa