ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওমানে ঘূর্ণিঝড়, অনিশ্চিত টাইগারদের যাত্রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
ওমানে ঘূর্ণিঝড়, অনিশ্চিত টাইগারদের যাত্রা

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে আজ (৩ অক্টোবর) রাত পৌনে ১১টায় ওমানের উদ্দেশ্যে যাত্রা করার কথা ছিল বাংলাদেশ দলের। কিন্তু হঠাৎ করেই ঘূর্ণিঝড়ের কারণে বিমান চলাচল বন্ধ ঘোষণা করে দেয় ওমান সরকার।

তাই সফরটি এখন অনিশ্চয়তায় রয়েছে।  

বিশ্বকাপ অভিযানে সবকিছু ঠিকঠাক থাকলে আজ রাতই মাসকট বিমানবন্দরের উদ্দেশ্যে আকাশে উড়াল দিত টাইগাররা। তবে সফরের ঠিক আগ মুহূর্তে খবর এসেছ, উত্তর আরব সাগরে সৃষ্টি ঘূর্ণিঝড় শাহীনের প্রভাবে ওমানের মাসকট বিমানবন্দরে বিমান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। যে কারণে পেছানো হয়েছে বেশ কিছু ফ্লাইট। আর তাই ফ্লাইট শিডিউল বিপর্যয়ের শঙ্কা রয়েছে। এতে বাংলাদেশ দলের সফরও অনিশ্চিয়তায় রয়েছে।  

তবে ফ্লাইট বাতিলের কোনো খবর এখনও বাংলাদেশ দলের কাছে পৌঁছায়নি দাবি করে বিসিবির একটি সূত্র জানায়, ‘রাত পৌনে এগারোটায় ফ্লাইট হওয়ার কথা। ওমান যাত্রা বিলম্বিত হতে পারে। এখনই এ নিয়ে মন্তব্য করা যাচ্ছে না। ’

উল্লেখ্য, বিশ্বকাপ খেলতে মাসকটে পৌঁছে এক দিনের রুম কোয়ারেন্টাইনে থাকতে হবে টাইগারদের। এরপর করোনা নেগেটিভ হলে মঙ্গলবার (৫ অক্টোবর) থেকে শুরু হবে মাহমুদউল্লাহর নেতৃত্বাধীন বাংলাদেশ দলের অনুশীলন। সেখানে ওমানের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলে ৯ অক্টোবর বাংলাদেশ দল পাড়ি জমাবে আরব আমিরাতে। সেখানে আবারও এক দিনের কোয়ারেন্টাইনে থেকে অনুশীলনে ফিরবে টাইগাররা।

 ১২ ও ১৪ অক্টোবর আবু দাবিতে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে অফিসিয়াল প্রস্তিুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর ১৫ অক্টোবর আবারও ওমানে ফিরে একদিন অনুশীলন করে ১৭ তারিখ স্কটল্যান্ডের বিপক্ষে খেলতে নেমে টাইগারার শুরু করবে বিশ্বকাপ যাত্রা।  

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।