ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপ অভিযানে রাতে ওমান যাচ্ছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
বিশ্বকাপ অভিযানে রাতে ওমান যাচ্ছে বাংলাদেশ

দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। দীর্ঘদিন ধরে করোনা ভাইরাসের জন্য থেমে থাকা বিশ্বকাপ অবশেষে মাঠে গড়াচ্ছে।

আর এ টুর্নামেন্ট খেলতে আজ রাত পৌনে ১১টায় ওমানের উদ্দেশে যাত্রা করবে বাংলাদেশ ক্রিকেট দল।

অনেক উন্মাদনা নিয়ে শুরু হওয়া বিশ্বকাপের এবারের আসর খেলতে প্রথমে মাসকটে পৌঁছে এক দিনের রুম কোয়ারেন্টাইনে থাকতে হবে টাইগারদের। এরপর করোনা নেগেটিভ হলে মঙ্গলবার (৫ অক্টোবর) থেকে শুরু হবে মাহমুদউল্লাহর নেতৃত্বাধীন বাংলাদেশ দলের অনুশীলন। সেখানে ওমানের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলে ৯ অক্টোবর বাংলাদেশ দল পাড়ি জমাবে আরব আমিরাতে। সেখানে আবারও এক দিনের কোয়ারেন্টাইনে থেকে অনুশীলনে ফিরবে টাইগাররা।

 ১২ ও ১৪ অক্টোবর আবু দাবিতে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে অফিসিয়াল প্রস্তিুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর ১৫ অক্টোবর আবারও ওমানে ফিরে একদিন অনুশীলন করে ১৭ তারিখ স্কটল্যান্ডের বিপক্ষে খেলতে নেমে টাইগারার শুরু করবে বিশ্বকাপ যাত্রা।  

বাংলাদেশ দলের সঙ্গে ওমান যাত্রায় নির্বাচক কমিটি থেকে হাবিবুল বাশার যাবেন। এদিকে আইপিএল খেলার কারণে বর্তমানে আরব আমিরাতে অবস্থান করছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। তারা সেখান থেকেই ওমানে এসে দলের সঙ্গে সরাসরি যোগ দেবেন। একই ভাবে যোগ দেবেন ছুটিতে থাকা কোচিং স্টাফরাও।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।