ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফিটনেস টেস্টে পাশ নাসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, অক্টোবর ২, ২০২১
ফিটনেস টেস্টে পাশ নাসির

মাঠের বাইরের বিতর্ককে এক পাশে সরিয়ে রেখে খেলায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন ক্রিকেটার নাসির হোসেন। জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) শুরুর আগে বাধ্যতামূলক ফিটনেস টেস্টও দিয়েছেন তিনি।

সেই পরীক্ষায় ডানহাতি এই ব্যাটিং-অলরাউন্ডার ভালোভাবেই উতরে গেছেন।

শনিবার মিরপুরে ফিটনেস টেস্টে অংশ নেন এনসিএলে খেলার অপেক্ষায় থাকা ক্রিকেটাররা। দলগুলোর প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটাররা ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হলে মূল স্কোয়াডে জায়গা পাবেন।  

ফিটনেস পরীক্ষা হয়েছে ইয়ো ইয়ো টেস্টের মাধ্যমে। তাতে নাসির পেয়েছেন ১৭ নম্বর। এনসিএলে অংশ নিতে আর কোনো বাধা নেই তার। এর আগে এনসিএলের জন্য গত মার্চে ইয়ো ইয়ো টেস্ট-এ অবতীর্ণ হয়ে নাসিরের স্কোর দাঁড়ায় ১৭.১।  তবে তার আগে বিসিবি প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাঝখানে বিপ টেস্টে কম স্কোর তোলায় সমালোচিত হয়েছিলেন তিনি।

এবারের ফিটনেস টেস্টে চমক দেখিয়েছেন আবু হায়দার রনি। এই ডানহাতি পেসার পেয়েছেন ১৯.৩ নম্বর। এছাড়া নাঈম ইসলাম ও শুভাশীষ রায়ও ফিটনেস টেস্ট উতরে গেছেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ​ঘণ্টা, অক্টোবর ০২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।