ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ওয়ার্নারকে মাঠেও যেতে দিচ্ছে না হায়দরাবাদ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, অক্টোবর ১, ২০২১
ওয়ার্নারকে মাঠেও যেতে দিচ্ছে না হায়দরাবাদ! সংগৃহীত ছবি

ফ্রাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি ক্রিকেটের একসময়ের ‘অপরিহার্য ব্যাটার’ ডেভিড ওয়ার্নারের এখন চরম দুঃসময় চলছে। চলতি আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের একাদশে জায়গা হারিয়েছেন আগেই।

এবার এই অজি হার্ডহিটারকে নাকি মাঠে যেতেও নিষেধ করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে চেন্নাই সুপার কিংসের কাছে হারের সঙ্গে সঙ্গে হায়দরাবাদের প্লে অফ থেকে ছিটকে যাওয়া নিশ্চিত হয়ে গেছে। কিন্তু অদ্ভুত ব্যাপার হলো গত দুই ম্যাচে ওয়ার্নারকে ডাগ আউটে দেখা যাচ্ছে না। ভারতের গণমাধ্যমগুলো জানিয়েছে, দলের সঙ্গে মাঠে আসতে ওয়ার্নারের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। খ্যাতিমান ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদারও এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সানরাইজার্সকে অসংখ্য সাফল্যের স্বাদ এনে দেওয়া ওয়ার্নারের সঙ্গে এমন ব্যবহারে শুরু হয়েছে ব্যাপক সমালোচনা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর দাবি, হায়দরাবাদের সাবেক অধিনায়ক ওয়ার্নারের সঙ্গে বর্তমান অধিনায়ক কেন উইলিয়ামসনের ঝামেলার সূত্র ধরেই অজি ওপেনারের সঙ্গে এমন দুর্ব্যবহার করা হচ্ছে। তবে ক্লাব বা ওয়ার্নারের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বক্তব্য প্রকাশ্যে আসেনি। কিন্তু ওয়ার্নার সামাজিক যোগাযোগের মাধ্যমে জানিয়েছেন, আইপিএলের বাকি অংশে তাকে আর দেখা যাবে না।

এদিকে ওয়ার্নারের ফর্মের অবস্থাও খুব একটা ভালো নয়। আইপিএলের চলতি আসরে কিছুতেই হাসছে না তার ব্যাট। আমিরাত মাত্র দুটি ম্যাচে সুযোগ পেয়ে করেছেন যথাক্রমে ০ এবং ২ রান। ধারণা করা হচ্ছে, পঞ্চদশ আইপিএলের নিলামের আগেই ওয়ার্নারকে রিলিজ করে দেবে হায়দরাবাদ কর্তৃপক্ষ। এমনটা হলে গত ছয় সংস্করণেই ধারাবাহিকভাবে পারফর্ম করে আসা এই বাঁহাতি ব্যাটারের হায়দরাবাদ অধ্যায়ের বেশ করুণ সমাপ্তি ঘটবে সন্দেহ নেই।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।