ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

বিশ্বকাপে মানসিকভাবে সতেজ থাকতে আইপিএল ছাড়লেন গেইল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২১
বিশ্বকাপে মানসিকভাবে সতেজ থাকতে আইপিএল ছাড়লেন গেইল

করোনা ভাইরাস এখনও ব্যাপকভাবে বিস্তার করছে বিশ্বজুড়ে। যে কারণে খেলাধুলা মাঠে গড়ালেও মানতে হচ্ছে কোয়ারেন্টাইনের নিয়ম।

ক্রিকেটেও নির্দিষ্ট একটা সময় থাকতে হয় জৈব সুরক্ষা বলয়ে। যে ধকল সইতে গিয়ে অস্বস্তিতে থাকেন অনেক ক্রিকেটার। বিশ্বকাপে সেই মানসিক অস্বস্তি কাটিয়ে সতেজ হওয়ার কারণেই এবারের আইপিএলে খেলছেন না ক্রিস গেইল।  

আইপিএলের এবারের আসরে পাঞ্জাব কিংসের হয়ে খেলা এ ব্যাটার নিজেই টুর্নামেন্টে না খেলার কারণ ব্যাখ্যা করেন। গেইলের দেয়া বক্তব্য তুলে ধরে এক বিবৃতিতে পাঞ্জাব জানায়, ‘গত কয়েক মাস ধরে আমি ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দল, সিপিএল ও আইপিএলে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে আছি। এখন নিজেকে মানসিকভাবে আমি সতেজ রাখতে চাই। টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজকে সাহায্য করার জন্য নতুন করে মনোযোগ দিতে চাই এবং দুবাইয়ে একটু বিশ্রাম নিতে চাই। ’

নিজেকে সময় দেয়ার জন্য দলকেও ধন্যবাদ দিতে ভূলেননি ইউনিভার্স বস। তিনি বলেন, ‘আমাকে ছেড়ে দেওয়ার জন্য পাঞ্জাব কিংসকে ধন্যবাদ জানাই। আমার শুভকামনা সবসময় দলের সঙ্গে থাকবে। সামনের ম্যাচগুলোর জন্য শুভকামনা। ’

আগামী ১৭ অক্টোবর ওমান ও আরব আমিরাতের মাটিতে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। নিজ দেশের হয়ে খেলার আগে মানসিকভাবে সতেজ থাকতে দুবাইয়ে সময় কাটাবেন গেইল।

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa