ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

ডেঙ্গুর কারণে বিশ্বকাপে অনিশ্চিত হাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
ডেঙ্গুর কারণে বিশ্বকাপে অনিশ্চিত হাফিজ

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে জাতীয় টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশিপ থেকে বাদ পড়ার পর এবার টি-টোয়েন্টি বিশ্বকাপেও না খেলার সম্ভাবনা রয়েছে পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজের। বর্তমানে নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন তিনি।

আগামী ১৭ অক্টোবর মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ১৪ অক্টোবর টুর্নামেন্টটিতে অংশগ্রহণ করতে আরব আমিরাতে উড়াল দেয়ার কথা রয়েছে পাকিস্তানের। অথচ ডেঙ্গুতে আক্রান্ত হওয়ায় কারণে দলের সঙ্গে যেতে পারবেন কিনা, তা নিয়ে এখনও সংশয় রয়ে গেছে।

হাফিজের অসুস্থতা কবে সারবে এ ব্যাপারে এক স্থানীয় চিকিৎসক বলেন, ‘এটি ডেঙ্গু ভাইরাসের তীব্রতার উপর নির্ভর করে। কিন্তু হ্যা, এটি এমন একটি রোগ যা একজনকে বেশ দুর্বল করে ফেলে এবং প্লাটিলেটগুলো পুনরায় তৈরি করতে এবং পুরোপুরি সুস্থ হতে প্রায় এক মাস সময় লাগে। ’ 

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, বোর্ডের মেডিকেল প্যানেল হাফিজের সাথে যোগাযোগ করছে এবং তার চিকিৎসা ও সুস্থতার উপর নজর রাখছে।  

জাতীয় চ্যাম্পিয়নশিপের প্রথম লেগের জন্য রাওয়ালপিন্ডির টিম হোটেলে থাকাকালীন খাদ্যে বিষক্রিয়ায় ভুগছিলেন হাফিজ। কিন্তু তার অবস্থার উন্নতি না হওয়ায়, লাহোরে যাবার পর সেখানে হাফিজের ডেঙ্গু ধরা পড়ে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa