ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

মুশফিকের টানা দ্বিতীয় ফিফটির পর মুমিনুলের সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
মুশফিকের টানা দ্বিতীয় ফিফটির পর মুমিনুলের সেঞ্চুরি

প্রথম ওয়ানডেতে ম্যাচ জেতানো ফিফটি হাঁকিয়েছিলেন মুশফিকুর রহিম। তবে ওই ম্যাচে তিনি মোটেও স্বাচ্ছন্দ্যে ছিলেন না।

এবার দ্বিতীয় ম্যাচে এই ডানহাতি ব্যাটার পেলেন ঝড়ো ফিফটির দেখা। তবে সেঞ্চুরি হাঁকিয়ে চমক দেখিয়েছেন গায়ে ‘টেস্ট ক্রিকেটার’ তকমা লেগে যাওয়া মুমিনুল হক।

আজ বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বাংলাদেশ 'এ' দলের হয়ে হাই পারফরম্যান্স (এইচপি) দলের বিপক্ষে ওপেন করতে নেমে ১২১ বলে ১২৮ রানের ইনিংস খেলেন মুমিনুল। এর আগে ঝড়ো ফিফটি উপহার দেন মুশফিক। তিনে নেমে মুশফিক করেন ৫২ বলে ৬৩ রান।  

আগের ম্যাচে মুমিনুল মাত্র ২৯ রান করে আউট হয়েছিলেন। তবে আজ তিনি আর উইকেট উপহার দেননি। দেখেশুনে খেলার পাশাপাশি উইকেটের চারদিকে দারুণ সব শট খেলেছেন। ৬৩ বলে স্পর্শ করেন ফিফটি। ৯৭ রান থেকে লেগ স্পিনার আমিনুল ইসলামকে কাভার ড্রাইভে চার মেরে ১০৩ বলে তিন অংকে পৌঁছান।

অন্যদিকে মুশফিক বেশ মারকুটে ব্যাটিংয়ে ৪০ বলে ফিফটি করে ফেলেন। শেষদিকে দ্রুত রান তোলার তাড়নায় রেজাউর রহমানের স্লোয়ার বল ছক্কায় ওড়াতে গিয়ে ৬৩ রানে লং অনে ধরা পড়েন। আর মুমিনুলের ইনিংস শেষ হয় ১২৮ রানে। এ ছাড়া শান্ত ৬৭, মিঠুন ২৫ আর আগের ম্যাচে ফিফটি হাঁকানো ইমরুল 'ডাক' মেরেছেন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa