ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

বাবর আজমদের আহত বাঘের মতো ঝাঁপিয়ে পড়তে বললেন ইমরান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
বাবর আজমদের আহত বাঘের মতো ঝাঁপিয়ে পড়তে বললেন ইমরান পাকিস্তান ক্রিকেট দলের সঙ্গে ইমরান খান/ সংগৃহীত ছবি

নিউজিল্যান্ড ও ইংল্যান্ড দল সফর বাতিল করায় ঝড় বয়ে যাচ্ছে পাকিস্তানের ক্রিকেটাঙ্গনে। ক্ষোভে ফুঁসছে দেশটির ক্রিকেট বোর্ডও (পিসিবি)।

সেই ক্ষোভকে কাজে লাগিয়ে বিশ্বকাপে বাবর আজমের আহত বাঘের মতো ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও সাবেক অধিনায়ক ইমরান খান।

আগামী ১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরাতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। বৈশ্বিক এই টুর্নামেন্টের আগে নিজ বাসভবনে জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ইমরান খানে। সেখানেই বাবরবাহিনীকে বিশ্বকাপের জন্য শুভকামনা জানান তিনি।  

জাতীয় দলের সঙ্গে সাক্ষাতের এক মুহূর্তে ১৯৯২ ওয়ানডে বিশ্বকাপজয়ী অধিনায়ক বলেন, 'আহত বাঘের মতো বিশ্বকাপের মঞ্চে ঝাঁপিয়ে পড়তে হবে। কিছুদিন আগে আমাদের হতাশ করেছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। তবে এই হতাশাকে আমাদের শক্তিতে পরিণত করতে হবে। '

শ্রীলঙ্কা দলের ওপর সন্ত্রাসী হামলার জেরে ঘরের মাঠে আন্তর্জাতিক ম্যাচ আয়োজন নিষিদ্ধ হওয়ার পর দীর্ঘ ১০ বছর আরব আমিরাতকে 'হোম ভেন্যু' বানিয়ে খেলেছে পাকিস্তান। তাই সেখানকার কন্ডিশন বাবরদের চেনা। এই কারণে বিশ্বকাপে পাকিস্তানকে নিয়ে আশাবাদী ইমরান বলেন, ‘পাকিস্তানের এই দলটি বিশ্বকাপের মঞ্চে ভালো করার সামর্থ্য রাখে। বিশ্বকাপে ভালো করতে হলে সবাইকে পারফর্ম করতে হবে। পাকিস্তান খুবই সুরক্ষিত দেশ। শিগগিরই পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ আয়োজিত হবে। '

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa