ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

মিরপুরের মাঠে তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
মিরপুরের মাঠে তামিম শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনে তামিম ইকবাল / ছবি: শোয়েব মিথুন

দল ঘোষণার কয়েকদিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে এক ভিডিও বার্তা দিয়ে নাম প্রত্যাহার করেছেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল। তবে আজ রোববার (১৯ সেপ্টেম্বর) মিরপুরে অনুশীলন করতে দেখা গেছে তাকে।

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ছিলেন না তামিম। জিম্বাবুয়ের বিপক্ষে খেলতে নেমে হাঁটুর চোটে পড়ার পর আর মাঠে নামা হয়নি তার। তার বদলে টি-টোয়েন্টি সিরিজগুলোতে জায়গা করে নিয়েছেন নাইম শেখ। এরপর বিশ্বকাপে না খেলার ব্যাপারে তামিমের ঘোষণা আসার পর চলতি মাসের ৯ তারিখ দেশসেরা এ ওপেনারকে বাদ দিয়েই বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  

তবে বিশ্বকাপে না খেললেও তামিম খেলতে যাচ্ছেন নেপালের ফ্রাঞ্চাইজি লিগ এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল)। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত চলা এ টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবে আজ মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে তাকে অনুশীলন করতে দেখা গেছে। টাইগার এ ওপেনারের সঙ্গে অনুশীলনে ছিলেন বাংলাদেশ দলের ব্যাটসম্যান মুশফিকুর রহিমও।

অনুশীলনে মুশফিকুর রহিম / ছবি : শোয়েব মিথুন

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।