ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ধোনিকে অধিনায়ক করে সাকিবের আইপিএল একাদশ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
ধোনিকে অধিনায়ক করে সাকিবের আইপিএল একাদশ

আইপিএল সেরা একাদশ নির্বাচন করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের হয়ে প্রতিনিধিত্ব করা সাকিবের এই দলে নেতৃত্বে রয়েছেন ভারতীয় সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে সাকিব এই একাদশ সাজান। আইপিএলে বিদেশি কোটায় চার জন খেলতে পারলেও সাকিব রেখেছেন তিনজনকে। তবে সাকিবের একাদশে নেই কোনো ক্যারিবীয় ক্রিকেটার। এমনকি এবি ডি ভিলিয়ার্সের মতো তারকাকেও রাখা হয়নি একাদশে।

ওপেনিংয়ে সাকিব বেছে নিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা আর সানরাইজার্স হায়দারাবাদের ডেভিড ওয়ার্নারকে। তিন নম্বরে রেখেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের বিরাট কোহলিকে। চার, পাঁচ আর ছয় নাম্বারে  জায়গা পেয়েছেন যথাক্রমে সুরেশ রায়না , মহেন্দ্র সিং ধোনি ও লোকেশ রাহুল।  

একনজরে সাকিবের সেরা আইপিএল একাদশ: রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না , মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক ও অধিনায়ক), লোকেশ রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, জসপ্রিত বুমরাহ ও ভুবেনশ্বর কুমার।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad