ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

ক্রিকেট

টেইলরের বিদায়ী ম্যাচ রাঙাতে পারল না জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
টেইলরের বিদায়ী ম্যাচ রাঙাতে পারল না জিম্বাবুয়ে

স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে বেলফাস্টে তৃতীয় ওয়ানডেতে টস হেরে ব্যাটিংয়ে নামে জিম্বাবুয়ে। ১৭ বছরের লম্বা আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে শেষবার ব্যাট হাতে নিলেন ব্র্যান্ডন টেইলরও।

তবে শেষটা মনে রাখার মতো হলো না তার। মাত্র ১৪ মিনিটে বল খেললেন ১২টি, রান করলেন ৭। জিম্বাবুয়ে ম্যাচটি বৃষ্টি আইনে হারে ৭ উইকেটে।

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ৮ ওভার করে কমে যায় দুই দলের ইনিংস। রেগিস চাকাভার সঙ্গে উদ্বোধনী জুটিতে ব্যাট করতে নামেন টেইলর। মাঠের মধ্যে সতীর্থরা দুই পাশে দাঁড়িয়ে ব্যাট উঁচু করে তাকে গার্ড অব অনার দেন। সবার সঙ্গে হাত মেলান ৩৫ বছর বয়সী ব্যাটসম্যান। আইরিশ অধিনায়ক অ্যান্ডি বালবিরনিও তার দলকে নিয়ে হাততালি দিয়ে অভিবাদন জানান।

ওয়ানডেতে দেশের শীর্ষ ব্যাটসম্যান হিসেবে অ্যান্ডি ফ্লাওয়ারকে ছোঁয়া হলো না টেইলরের। এই ফরম্যাটে ৬৬৮৪ নিয়ে দ্বিতীয় সেরা ব্যাটসম্যান হিসেবেই ক্যারিয়ার শেষ করলেন তিনি। ২০৫ ম্যাচ শেষে রেকর্ড ১১ সেঞ্চুরি তার অর্জনের খাতায়।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa