ঢাকা, রবিবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

ক্রিকেট

এ মুহূর্তে ভারতের বিপক্ষে সিরিজ আয়োজন অসম্ভব: রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
এ মুহূর্তে ভারতের বিপক্ষে সিরিজ আয়োজন অসম্ভব: রমিজ রাজা

এহসান মানির পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন সভাপতি নিযুক্ত হয়েছেন দেশটির সাবেক ক্রিকেটার রমিজ রাজা। তারপরই কোচিং স্টাফে পরিবর্তন আনার কথা জানান তিনি।

তাছাড়া ভারতের বিপক্ষে ম্যাচ আয়োজন নিয়েও কথা বলেন পাকিস্তানের এ ধারাভাষ্যকার।

চেয়ারম্যানের আসনে বসার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রথমে কোচিং স্টাফ হিসেবে অস্ট্রেলিয়ান সাবেক ওপেনার ম্যাথু হেইডেন ও দক্ষিণ আফ্রিকান পেসার ভার্নান ফিল্যান্ডারকে নিয়োগ দেয়ার কথা জানান রমিজ রাজা। তারপর ভারতের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ হবে কিনা? জবাবে তিনি জানান এ মুহূর্তে এট সম্ভব নয়।

তিনি বলেন, ‘রাজনৈতিক কারণে স্পোর্টিং মডেলটা নষ্ট হয়ে গেছে। ফলে এই মুহূর্তে ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ অসম্ভব। আর এই বিষয় নিয়ে আমাদের কোনো তাড়াহুড়ো নেই। আমাদের ফোকাস ঘরোয়া ও স্থানীয় ক্রিকেটে। ’

ভারত-পাকিস্তান ম্যাচ দেখার জন্য ক্রিকেটপ্রেমীদের আগ্রহ অনেক বেশি। এ দুই দেশের দ্বৈরথ এগিয়ে থাকবে অন্য যেকোনো ম্যাচ থেকে। কিন্তু রাজনৈতিক কারণে আইসিসির টুর্নামেন্টে ছাড়া দুই দেশের সাক্ষাত হয় না। শেষবার ভারত ও পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ হয়েছিল ৯ বছর আগে। আর আইসিসির টুর্নামেন্টে শেষবার মুখোমুখি হয়েছিল ২০১৯ সালে ওয়ানডে বিশ্বকাপের মঞ্চে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa