ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

আগস্টের সেরা ক্রিকেটার রুট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
আগস্টের সেরা ক্রিকেটার রুট

আইসিসির আগস্ট মাসের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছে ইংলিশ অধিনায়ক জো রুট। জসপ্রিত বুমরাহ এবং শাহিন শাহ আফ্রিদির সঙ্গে সেরার লড়াইয়ে শেষ হাঁসি হেসেছেন ভারতের বিপক্ষে দুর্দান্ত ফর্মে থাকা ইংলিশ এ ব্যাটসম্যান।

পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচে সফরকারী ভারতের বিপক্ষে জয়লাভ করে সমতায় ফিরে ইংল্যান্ড। টুর্নামেন্টজুড়ে এ পর্যন্ত টানা তিন সেঞ্চুরি করেন ইংলিশ অধিনায়ক জো রুট। দীর্ঘ ছয় বছর পর টেস্ট ব্যাটিং র‌্যাংকিংয়ের শীর্ষে উঠেন এ তারকা ক্রিকেটার। এমন অতিমানবীয় ফর্মে থাকায় আগস্টের সেরা ক্রিকেটারের তালিকায় নাম লিখিয়েছিলেন তিনি।

আইসিসি ভোটিং একাডেমির প্যানেলিস্ট হিসেবে দায়িত্ব পালন করা দক্ষিণ আফ্রিকার সাবেক অলরাউন্ডার জেপি ডুমিনি আগস্টের সেরা ক্রিকেটারের ব্যাপারে বলেন, ‘অধিনায়ক হিসেবে দলের দায়িত্ব এবং প্রত্যাশা নিয়ে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দুর্দান্ত ব্যাটিংয়ে র‌্যাংকিংয়ের চূড়ায় উঠে যাওয়া আমাকে সত্যিই অবাক করেছে। ’

এদিকে আইসিসির আগস্ট মাসের সেরা নারী ক্রিকেটার নির্বাচিত হয়েছেন আইরিশ তারকা এইমিয়ার রিচার্ডসন।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
আরইউ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।