ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

ভুল না দেখে ভালোর দিকে তাকান: সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
ভুল না দেখে ভালোর দিকে তাকান: সাকিব

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের স্লো পিচ নিয়ে এর আগে কম সমালোচনা হয়নি। অস্ট্রেলিয়া সিরিজ থেকে শুরু হয়ে নিউজিল্যান্ড সিরিজেও প্রবল ঘূর্ণি এবং স্লো পিচ নিয়ে নানা কথা হয়েছে।

তবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান মনে করেন ভুল ধরার মানসিকতা থাকলে ভুলই চোখে পড়বে। বরং ভালো কিছু ভাবার জন্য বলেন তিনি।

রাজধানীর একটি অনুষ্ঠানে এসে সাকিব বলেন, 'দেখুন, আপনি যদি ভুল ধরতে চান, যে কোনো জিনিসেরই ভুল ধরা সম্ভব। তাই ভুলটা একটু কম দেখে, ভালোর দিকে যদি তাকান, অনেক ভালো কিছু দেখতে পাবেন। আপনার দেখার দৃষ্টিটা আসলে কেমন, সেটা বুঝতে হবে। আমার কাছে মনে হয়, সব ক্রিকেটার কম-বেশি পারফরম্যান্স করছে এবং আমরা একটা দল হিসেবে খেলতে পারছি। এটাই জেতার বড় কারণ। '

সামনেই আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয় টাইগারদের আত্মবিশ্বাস বাড়িয়ে বিশ্বকাপে এটি কাজে লাগানোর কথা জানান সাকিব। তাছাড়া আইপিএল খেলতে গিয়ে সেখান থেকে আহরিত অভিজ্ঞতা সবাইকে ভাগ করে দিবেন বলেও উল্লেখ করেন। তাই আপাতত স্লো পিচ নিয়ে মাথা ঘামাচ্ছেন না দেশসেরা এ অলরাউন্ডার।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa