ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

আইপিএল থেকে নাম প্রত্যাহার করলেন ৩ ইংলিশ ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
আইপিএল থেকে নাম প্রত্যাহার করলেন ৩ ইংলিশ ক্রিকেটার

সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের স্থগিত হওয়া বাকি অংশ আয়োজন করতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। কিন্তু বিভিন্ন দেশের ক্রিকেটাররা আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিচ্ছেন।

এবার সেই তালিকায় যুক্ত হলো ইংল্যান্ডের তিন ক্রিকেটারের নাম। তারা হলেন ডেভিড মালান, জনি বেয়ারস্টো এবং ক্রিস ওকস। শনিবার ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো তথ্যটি নিশ্চিত করেছে।

গত মে মাসে ভারতে করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়া মাঝপথে স্থগিত হয়ে যায় আইপিএল। নতুন সূচিতে ১৯ সেপ্টেম্বর থেকে পুনরায় শুরু হবে খেলা। অনুষ্ঠিত হবে ৩১টি ম্যাচ। টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের এক নম্বর ব্যাটসম্যান ডেভিড মালান এ বছরই আইপিএলে প্রথমবার খেলেছেন। পাঞ্জাব কিংসের হয়ে একটি ম্যাচ খেলে করেছিলেন ২৬ রান। তার বদলি হিসেবে দক্ষিণ আফ্রিকার এইডেন মারক্রামকে দলে নিয়েছে পাঞ্জাব।

এবারের আইপিএলে জনি বেয়ারস্টো খেলছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। আর দিল্লি ক্যাপিটালসে খেলছেন ক্রিস ওকস। তবে এই দুজনের বদলি হিসেবে নতুন কারো নাম ঘোষণা করেনি ফ্র্যাঞ্চাইজি দুটি। এবারের আসরের প্রথম অংশে দারুণ ফর্মে ছিলেন বেয়ারস্টো। ৭ ম্যাচে ২ ফিফটিতে  ৪১.৫২ গড়ে করেছেন ২৪৮ রান। স্ট্রাইক রেট ১৪১.৭১। অন্যদিকে অলরাউন্ডার ক্রিস ওকস দিল্লির হয়ে ৩ ম্যাচ খেলে ৫ উইকেট নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa