ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

‘সাকিব বলেছে বিশ্বকাপে আমরা ভালো করবো’

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
‘সাকিব বলেছে বিশ্বকাপে আমরা ভালো করবো’ পাপন। ছবি: শোয়েব মিথুন

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে বেশ কয়েকটি পরিবর্তন আনা হয় বাংলাদেশ দলে। বিশ্বকাপ স্কোয়াডে জায়াগা পাওয়া যারা এই সিরিজে খেলার সুযোগ পাননি, তারা এই ম্যাচে খেলেছেন।

আঙ্গুলে পাওয়া চোটের কারণে সাকিব আল হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনকে বিশ্রামে রাখা হয়। বিশ্রামে রাখা হয় মোস্তাফিজুর রহমান ও মেহেদি হাসানকেও। ফলে দলে ফেরেন সৌম্য সরকার, শামিম হোসেন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

যদিও ম্যাচটি জিততে পারেনি বাংলাদেশ। তবে আগেই সিরিজ নিশ্চিত করে এই ম্যাচে অনেকটা নির্ভার ছিল স্বাগতিকরা।

এ ম্যাচে না খেললেও স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দলের সেরা তারকা সাকিবকে বসে থাকতে দেখা যায়।

ম্যাচ শেষে সাংবাদিকদের সামনে আসা পাপনের কাছে জানতে চাওয়া হয় সাকিবের সঙ্গে তার কি কথা হয়েছে? জবাবে এনিয়ে তেমন কিছু না বললেও, পাপন বলেন, ‘সাকিব বলেছে বিশ্বকাপে আমরা ভালো করবো। ’

বিশ্বকাপে প্রথম রাউন্ডে বাংলাদেশ গ্রুপ ‘বি’-তে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ওমানে। ১৭ অক্টোবর, স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচ। নিজেদের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ খেলবে ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa