ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে চমক মিলস, নেই স্টোকস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে চমক মিলস, নেই স্টোকস

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। তিন বছর পর দলে ফিরেছেন ‘দ্য হান্ড্রেড’ টুর্নামেন্টে দুর্দান্ত খেলা পেসার টাইমাল মিলস।

অপরদিকে অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে বিরতি নেয়ায় দলে নেই বেন স্টোকস।

২০১৭ সালে বেঙ্গালুরুতে ভারতের বিপক্ষে ইংল্যান্ডের হয়ে শেষবার টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন চমক হয়ে ফিরে আসা মিলস। অপরদিকে ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের আগেই ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নিয়েছে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। যে কারণে ভারত সিরিজ, আইপিএলের পাশাপাশি বিশ্বকাপে ইংল্যান্ডের স্কোয়াডেও থাকছেন না তিনি।

ইনজুরির কারণে দীর্ঘদিনের জন্য দল থেকে বাইরে আছেন ইংলিশ পেসার জোফরা আর্চার। তার বদলি হিসেবেই মিলসকে দলে রাখার অন্যতম কারণ। এছাড়া ১৫ সদস্যের দলে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে টম কারান, লিয়াম ডওসন ও জেমস ভিঞ্চকে।

ইংল্যান্ড বিশ্বকাপ স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইল, ক্রিস ওকস ও মার্ক উড।

স্ট্যান্ডবাই: টম কারান, লিয়াম ডওসন, জেমস ভিঞ্চ।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa