ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

সাইফউদ্দিনের পর মাহমুদউল্লাহ-মেহেদীর আঘাত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
সাইফউদ্দিনের পর মাহমুদউল্লাহ-মেহেদীর আঘাত

করোনা নেগেটিভ হয়ে দলে ফেরা ওপেনার ফিন অ্যালেন শুরু থেকেই মারমুখী মেজাজে অবতীর্ণ হন। প্রথম ওভারেই মেহেদিকে দুই বাউন্ডারিতে ১১ রান তুলে নেন এই ওপেনার।

কিন্তু ইনিংসের তৃতীয় ওভারে বোলিংয়ে এসেই ১০ বলে ৩ চারে ১৫ রান করা বিপজ্জনক এই ব্যাটসম্যানকে আউট করেন মোস্তাফিজুর রহমান। মিড-অনে ক্যাচ নেন মাহমুদউল্লাহ।

এরপর জোড়া আঘাত হানেন মোহাম্মদ সাইফউদ্দিন। এই পেসারের বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন ২০ বলে ৩ চারে ২০ রান করা উইল ইয়াং। রিভিউ নিয়েও সিদ্ধান্ত পাল্টাতে পারেনি নিউজিল্যান্ড। ওই ওভারের শেষ বলে আবারও এলবিডাব্লিউয়ের ফাঁদে পড়েন অভিজ্ঞ কলিন ডি গ্র্যান্ডহোম (০)। আবারও রিভিউ নেয় নিউজিল্যান্ড। কিন্তু আম্পায়ারের সিদ্ধান্তই সঠিক প্রমাণিত হয়। এরপর আক্রমণে এসে নিজেদের দ্বিতীয় ওভারে রাচিন রবিন্দ্রকে ফেরান অধিনায়ক মাহমুদউল্লাহ। এরপর ১১তম ওভারে কিউই অধিনায়ক ল্যাথামকে কট অ্যান্ড বোল্ড করেন মেহেদী হাসান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১১ ওভারে ৫ উইকেট হারিয়ে কিউইদের সংগ্রহ ৬২ রান।

রোববার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে টসে হেরে ফিল্ডিংয়ে নামে বাংলাদেশ দল। অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। তবে উইকেটরক্ষক হিসেবে ফের দায়িত্ব পাচ্ছেন নুরুল হাসান সোহান। অন্যদিকে কিউইরা পরিবর্তন এনেছে ৩টি। ব্রেসওয়েল, সিয়ার্স এবং বেনেটকে বসিয়ে নামানো হয়েছে অ্যালেন, কুগেলিন এবং ডাফিকে।  

নিউজিল্যান্ডের একাদশ: রাচিন রবিন্দ্র, ফিন অ্যালেন, টম ল্যাথাম (উইকেটরক্ষক/অধিনায়ক), কলিন ডি গ্রান্ডহোম, উইল ইয়াং, হেনরি নিকোলস, টম ব্লান্ডেল, কোল ম্যাকনচি, স্কট কুগেলিন, এজাজ প্যাটেল, জ্যাকব ডাফি।

বাংলাদেশের একাদশ: মোহাম্মদ নাঈম, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa