ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

‘এ’ দল ও এইচপির সিরিজের নতুন সূচি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২১
‘এ’ দল ও এইচপির সিরিজের নতুন সূচি

বাংলাদেশ ‘এ’দল ও এইচপি দলের মধ্যে চট্টগ্রামে এসময় সিরিজ চলার কথা ছিল। তবে এ দলের পেসার আবু জায়েদ রাহি করোনায় আক্রান্ত হলে পিছিয়ে যায় সিরিজটি।

কিন্তু এই সিরিজ শুরু হতে বেশি দিন অপেক্ষা করতে হয়নি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দুই দলের মধ্যকার সিরিজের ইতোমধ্যে নতুন সূচি ঘোষণা করেছে। তবে পরিবর্তীত সূচিতে ওয়ানডে নয় ১৬ সেপ্টেম্বর থেকে চারদিনের ম্যাচ দিয়ে শুরু অনুশীলনের এই সিরিজ।

পূর্বের সূচি অনুযায়ী ২, ৪ ও ৬ সেপ্টেম্বর তিনটি ওয়ানডে হওয়ার কথা ছিল। তবে এই ম্যাচগুলো এখন নতুন সূচি অনুসারে হবে ৩০ সেপ্টেম্বর, ২ ও ৪ অক্টোবর। আর চার দিনের ম্যাচ দুটি ৯ সেপ্টেম্বর ও ১৫ সেপ্টেম্বরের পরিবর্তে ১৬ সেপ্টেম্বর এবং ২৩ সেপ্টেম্বরে হবে।

গত জিম্বাবুয়ে সিরিজের পর থেকেই জাতীয় দলের টেস্ট ক্রিকেটারদের ব্যাস্ততা নেই। একইসঙ্গে এইচপি দলের ক্রিকেটারদেরও অলস সময়। টি-টোয়েন্টি দলে থাকা ক্রিকেটারদের বাইরের সবাইকে অনুশীলনের মধ্যে রাখতেই মূলত এ সিরিজের ব্যাবস্থা করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। এবারে শুধু ম্যাচ অনুশীলনই নয়, চট্টগ্রামে দুই দলই আলাদা কন্ডিশনিং ক্যাম্পও করবে।  

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa